Krunal Pandya-Kieron Pollard: 'এবার ও একটু কম কথা বলবে!' কেন বললেন ক্রুনাল?

পোলার্ডকে (Kieron Pollard) আউট করে উচ্ছ্বাসে মেতে ওঠেন পাণ্ডিয়া (Krunal Pandya)।

Updated By: Apr 25, 2022, 11:47 AM IST
Krunal Pandya-Kieron Pollard: 'এবার ও একটু কম কথা বলবে!' কেন বললেন ক্রুনাল?
পাণ্ডিয়ার সেলিব্রেশনের কারণ জানা গেল

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে  (Wankhede Stadium in Mumbai) গত রবিবার কেএল রাহুলের (KL Rahul) শতরানে (৬২ বলে ১০৩) ভর করে লখনউ ৬ উইকেট হারিয়ে ১৮৬ রান তুলেছিল। জবাবে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) আট উইকেট হারিয়ে ১৩২ রান তোলে। লখনউ ৩৬ রানে ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে চারে উঠে আসে। অন্যদিকে মুম্বই টানা আট ম্যাচ হেরে চলতি আইপিএল থেকে ছিটকে গিয়েছে। 

এই ম্যাচে লখনউয়ের অলরাউন্ডার ক্রুনাল পাণ্ডিয়া (Krunal Pandya) নির্দিষ্ট কোটার চার ওভার বল করে তুলে নেন তিন উইকেট। পাণ্ডিয়ার শিকার হন রোহিত শর্মা (Rohit Sharma), কায়রন পোলার্ড (Kieron Pollard) ও ড্যানিয়েল স্যামস (Daniel Sams)। পোলার্ডকে (২০ বলে ১৯) ফেরাতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন পাণ্ডিয়া। এমনকী প্রাক্তন সতীর্থ ও বন্ধু পোলার্ড যখন আউট হয়ে ডাগআউটে ফিরে যাচ্ছিলেন, তখন পাণ্ডিয়া ছুটে যান পোলার্ডের কাছে এবং তাঁর ঘাড়ে উঠে মাথায় চুম্বন দেন।

ম্যাচের পর পাণ্ডিয়া-পোলার্ডের ছবি (Krunal Pandya-Kieron Pollard) ভাইরাল হয়ে যায়। লখনউয়ের অলরাউন্ডারে ওরকম সেলিব্রেশনের আসল কারণও জানা যায়। পাণ্ডিয়া বলেন, "আমি কৃতজ্ঞ যে পোলার্ডের উইকেট আমি পেয়েছি। নাহলে ও বাকি জীবন আমার মাথা খেয়ে নিত। ও আমাকে একবার আউট করেছিল। এবার আমি ওকে আউট করলাম। ১-১ হয়েছে। এবার ও একটু কম কথা বলবে!" ম্যাচের পর পাণ্ডিয়া-পোলার্ডকে এক সঙ্গে আড্ডা মারতেও দেখা যায়।

আরও পড়ুন: KL Rahul: হয়ে গেল বড় ভুল! রাহুলের জরিমানা ২৪ লক্ষ টাকা, টিমের বাকিদের ওপরেও কোপ

আরও পড়ুনIPL 2022, LSG vs MI: KL Rahul-এর দাপুটে শতরান, লাগাতার আট ম্যাচ হেরে বিদায় নিল Mumbai Indians

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.