Ferran Torres | Luis Enrique: 'ওকে আর কোনও দিন মাঠে নামতে দেব না'! এনরিকের প্রকাশ্যে হুমকি তোরেসকে

Luis Enrique: লুইস এনরিকের মেয়ের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন ফেরান তোরেস। দলের তারকা ফরোয়ার্ডকে এবার হুমকি দিলেন কোচ!

Updated By: Nov 28, 2022, 05:30 PM IST
Ferran Torres | Luis Enrique: 'ওকে আর কোনও দিন মাঠে নামতে দেব না'! এনরিকের প্রকাশ্যে হুমকি তোরেসকে
এনরিকে বলে দিলেন বড় কথা!

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: ফেরান তোরেস (Ferran Torres)। বার্সেলোনার বছর বাইশের ফরোয়ার্ডকে নিয়েই হয়েছে স্পেনের (Spain) কাতার বিশ্বকাপের (FIFA World Cup 2022) স্কোয়াড। এমনকী স্প্যানিশ কোচ লুইস এনরিকে (Luis Enrique) তোরেসকে নিয়েই বিগত দুই ম্যাচে সাজিয়েছেন প্রথম একাদশ। কোচের আক্রমণ ভাগে তোরেস প্রধান ভরসা। স্পেন ৭-০ গোলে কোস্টারিকাকে হারিয়ে বিশ্বকাপের অভিযান শুরু করেছে। সেই ম্যাচে তোরেসের পা থেকে পেনাল্টি-সহ এসেছে জোড়া গোল। জার্মানির বিরুদ্ধেও তোরেস খেলেছেন প্রথম ৫৪ মিনিট। এরপর ওঁর বদলি 'সুপার সাব' আলভারো মোরাতা ৬২ মিনিটে গোল করে স্পেনকে এগিয়ে দিয়েছিল। তবে এবার এই তোরসকেই প্রকাশ্যে না খেলানোর হুমকি দিলেন এনরিকে! এখানেই শেষ নয়। শুধু বেঞ্চে বসিয়ে দেওয়াই নয়, এনরিকে বলেছেন যে, তিনি আর মাঠেই নামতে দেবেন না তোরেসকে।

এখন প্রশ্ন কেন এনরিকে এমনটা বলছেন। এনরিকে-তোরেসের সম্পর্ক কিন্তু শুধুই গুরু-শিষ্যের নয়। এর বাইরেও রয়েছে সম্পর্কের সমীকরণ। তোরেস সেই ২০২১ থেকে খোদ কোচের কন্যা সিরা মার্টিনেজের সঙ্গে রয়েছেন সম্পর্কে। মনে করা হচ্ছে তোরেস দ্রুত বাবাও হতে চলেছেন। সেক্ষেত্রে এনরিকে হবেন দাদু। তবে এত তাড়াতাড়ি দাদু হওয়ার হয়তো ইচ্ছা নেই এনরিকের। জার্মানি ম্যাচের আগে এক সাক্ষাৎকারে এনরিকে কে জিজ্ঞাসা করা হয়েছিল যদি, তোরেস বিশ্বকাপে গোল করে 'থাম্ব সাকিং বেবি সেলিব্রেশন' করেন তাহলে কী করবেন স্প্যানিশ ম্যানেজার?

আরও পড়ুন: FIFA World Cup 2022, ESP vs GER: ৬৩৭টি পাস খেলা স্পেনের তিকিতাকা-র বিরুদ্ধে লড়াই, ড্র করে কাপ যুদ্ধে টিকে থাকল জার্মানি

আরও পড়ুনLuis Enrique | Spain | FIFA World Cup 2022: ম্যাচের আগের রাতে ...

যার উত্তরে এনরিকে হাসতে হাসতে বলেন, 'ফেরান তোরেস যদি গোল করে ওভাবে সেলিব্রেট করে, তাহলে আমি ওকে সঙ্গে সঙ্গে বেঞ্চে বসিয়ে দেব। ওকে আর কোনও দিন মাঠে নামতে দেব না'। তোরেস-সিরা ইনস্টাগ্রামে চুটিয়ে প্রেমযাপনের ছবি পোস্ট করেন। এক সঙ্গে দেশের বাইরেও সময় কাটান তাঁরা। এমনকী এই মুহূর্তে এনরিকে কন্যা রয়েছেন কাতারেই। তোরেসদের খেলা দেখতে তিনি থাকছেন মাঠে। তোরেস গোল করার পর হাতের আঙুল বুকের কাছে এনে ইংরেজির 'এস' অক্ষরের আদল বানিয়ে সেলিব্রেটও করেছেন। বুঝিয়েছেন যে, ভালোবাসার মানুষের নাম শুরু এস দিয়েই। সিরা নিজেও কিন্তু খেলাধুলোর সঙ্গেই রয়েছেন। তিনি পেশায় শো জাম্পার। ঘোড়ার পিঠে চড়েই দেখান নানারকম খেলা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.