Rohit Sharma: রোহিত শর্মাই হবেন অধিনায়ক, জানিয়ে দিলেন মদন লাল

রোহিত আগামী দিনে ওয়ানডে দলের অধিনায়কও হতে পারেন। 

Updated By: Sep 17, 2021, 06:17 PM IST
Rohit Sharma: রোহিত শর্মাই হবেন অধিনায়ক, জানিয়ে দিলেন মদন লাল

 

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপের পর বিরাট কোহলির (Virat Kohli) পরিবর্তে কে হবেন ভারতীয় দলের অধিনায়ক? এই নিয়ে কোনও আলোচনারই প্রয়োজন নেই বলে জানিয়ে দিলেন মদন লাল (Madan Lal)। ক্রিকেট অ্যাডভাইজরি কমিটির প্রধান ও প্রাক্তন বিশ্বকাপ জয়ী ফাস্টবোলার বলছেন বিরাটের জায়গায় আসবেন রোহিত শর্মাই (Rohit Sharma)।

একটি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে মদন বলেন, "রোহিত শর্মাই টি-২০ ক্যাপ্টেন হবে। আমার মনে হয় না এই নিয়ে কোনও আলোচনা হবে। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে ওর পারফরম্যান্স খুব ভাল। বিসিসিআই সচিব জয় শাহ রোডম্যাপ বানিয়ে ফেলেছেন। কোহলির ডেপুটি হিসাবে রোহিতের প্রচুর অভিজ্ঞতা আছে। তবে হ্যাঁ দেখতে হবে যে, ৫০ ওভারের অধিনায়ক হিসাবে নির্বাচকরা কাকে বেছে নেন। ততদিন পর্যন্ত কোহলিই ওয়ানডে ও টেস্ট দলকে নেতৃত্ব দেবে। হয়তো কোহলি কোনও আইসিসি খেতাব জেতেনি। কিন্তু দলের বেঞ্চ মজবুত করতে ও সাহায্য করেছে।" 

আরও পড়ুন:Md Azharuddin Exclusive: কোহলির সিদ্ধান্তকে সম্মান জানিয়ে বোর্ডের পাশে আজহার

 মদন লাল এও বলছেন যে, রোহিত আগামী দিনে ওয়ানডে দলের অধিনায়কও হতে পারেন। মদনের সংযোজন, "রোহিতের পারফরম্যান্সের ওপর সবটা নির্ভর করছে। ও যদি অধিনায়ক হিসাবে আগামী বছরও টি-২০ বিশ্বকাপে ভাল করে তাহলে হয়তো পঞ্চাশ ওভারের অধিনায়ক হিসাবেও ওকে ভাবা হতে পারে।" রোহিত ছাড়াও টি-২০ দলের অধিনায়ক হিসাবে কেএল রাহুল ও ঋষভ পন্থের নাম উঠে আসছে। এখন দেখার কে শেষ পর্যন্ত কোহলির জুতোয় পা গলান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)