ফের মহেন্দ্র সিং ধোনির প্রশংসায় বিরাট কোহলি

মহেন্দ্র সিং ধোনি সীমীত ওভারের ক্রিকেট থেকে অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পর তাঁর অনুজ বিরাট কোহলির প্রশংসা যেন শেষই হচ্ছে না। গতকালই তিনি প্রথম মুখ খুলেছিলেন। বলেছিলেন, ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন ধোনি আর নাই বা থাকুন, তিনি বিরাটের কাছে চিরকালই ক্যাপ্টেন ধোনি ভাই-ই থাকবেন।

Updated By: Jan 7, 2017, 05:30 PM IST
ফের মহেন্দ্র সিং ধোনির প্রশংসায় বিরাট কোহলি

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি সীমীত ওভারের ক্রিকেট থেকে অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পর তাঁর অনুজ বিরাট কোহলির প্রশংসা যেন শেষই হচ্ছে না। গতকালই তিনি প্রথম মুখ খুলেছিলেন। বলেছিলেন, ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন ধোনি আর নাই বা থাকুন, তিনি বিরাটের কাছে চিরকালই ক্যাপ্টেন ধোনি ভাই-ই থাকবেন।

আরও পড়ুন ভারত সফরকে ভয় পাচ্ছেন নাকি সতর্ক স্টিভেন স্মিথ?

শুধু এতেই শেষ নয়। প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রশংসা ফের শুরু করেছেন বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিসিসিআই টিভিকে দেওয়া এক সাক্ষাত্‍কারে বিরাট বলেছেন, 'আমার কাছে সে চিরকালই ক্যাপ্টেন থাকবে। কারণ, আমার ক্রিকেট জীবন তাঁর অধিনায়কত্বেই শুরু হয়েছিল। ও আমাকে সবসময় আগলে রেখেছে। সবসময় আমার ভালো-মন্দর কথা ভেবেছে। আমাকে আরও ভালো ক্রিকেটার হয়ে ওঠার সূযোগ দিয়েছে। শুধু তাই নয়, আমাকে অনেকবার দল থেকে বাদ পড়া থেকেও বাঁচিয়েছে।

আরও পড়ুন  টেস্টে দ্বিতীয় দ্রুততম ৫০ রানের নজির ওয়ার্নারের