Manu Bhaker: পার্টিতেও যাচ্ছেন পদক ঝুলিয়ে! বেশ করেছি উত্তর মনুর, 'আগে পেয়ে দেখা'...

Manu Bhaker hits back at social media trolls: তিনি নাকি পদক শো-অফ করেন! এবার ট্রোলারদের ধুয়ে দিলেন মনু ভাকের।  

Updated By: Sep 25, 2024, 05:02 PM IST
Manu Bhaker: পার্টিতেও যাচ্ছেন পদক ঝুলিয়ে! বেশ করেছি উত্তর মনুর, 'আগে পেয়ে দেখা'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্যারিস অলিম্পিক্সে (Paris Olympics 2024) আগুনে পারফর্ম করে সব আলো একাই কেড়ে নিয়েছিলেন শ্যুটার মনু ভাকের (Manu Bhaker)। ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে ব্যক্তিগত দক্ষতায় ব্রোঞ্জ জেতার পাশাপাশি, তিনি ১০ মিটার এয়ার পিস্তলের মিশ্র দলগত ইভেন্টেও ব্রোঞ্জ জিতেছেন সরবজ্যোত সিংয়ের সঙ্গে (Manu Bhaker And Sarabjot Singh)। তবে ২৫ মিটার পিস্তলের ফাইনালে তাঁর অল্পের জন্য় পদক ছাড়া হয়। দেশের কৃতী মেয়ে প্যারিস থেকে ভারতে ফেরার পরই অজস্র ইভেন্ট ও অনুষ্ঠানে যোগ দিয়েছেন। সর্বত্র তাঁর গলায় ঝুলতে দেখা গিয়েছে সেই জোড়া পদক। অলিম্পিক্স পদক শো-অফ করার অভিযোগে নেটপাড়ায় চূড়ান্ত ট্রোলড হয়েছেন বছর বাইশের হরিয়ানার সুন্দরী। এবার  বেশ করেছি উত্তরেই মনু ট্রোলারদের ধুয়ে দিলেন। 

মনু তাঁর এক্স হ্য়ান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। তাঁর পরনে অরগাঞ্জা ফ্লোরাল প্রিন্টের শাড়ি। গলায় ঝুলিয়েছেন জোড়া পদক। যেন আগে পেয়ে দেখার মর্মে লিখলেন, '২০২৪ প্যারিস অলিম্পিক্সে, আমি যে দুটি ব্রোঞ্জ পদক জিতেছি তা ভারতের। যখনই আমাকে কোনও অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় এবং এই পদকগুলো দেখাতে বলা হয়, আমি গর্বের সঙ্গে সেটা করি। এটাই আমার সুন্দর যাত্রা ভাগ করে নেওয়ার রাস্তা।'

আরও পড়ুন:  'দু'টোই তো হাত!' চর্চায় কানপুরের কোহলির 'অশোভনীয়' আচরণ! নেটপাড়ায় Arrogance রব

প্রথম ভারতীয় হিসেবে এক অলিম্পিক্সে জোড়া পদক পাওয়ার নজির গড়েছেন মনু। পিভি সিন্ধুর পর দ্বিতীয় ভারতীয় মহিলা হিসেবে জোড়া অলিম্পিক্স পদক জিতলেন তিনি। স্বাধীন ভারতে এই নজির আর কোনও ক্রীড়াবিদের নেই। ১৯০০ সালে নর্মান প্রিচার্ড অ্যাথলেটিক্সে ২টি রুপো জিতেছিলেন। তাঁর ইভেন্ট ছিল ২০০ মিটার স্প্রিন্ট ও ২০০ মিটার হার্ডল। মনুর জোড়া পদকই বন্দুক চালিয়ে। নর্ম্যান প্রিচার্ড, সুশীল কুমার, পিভি সিন্ধু ও নীরজ চোপড়ার সঙ্গে মনুও ভারতের একাধিক অলিম্পিক্স পদকজয়ী ক্রীড়াবিদ। নেটপাড়ায় তাঁর এই উত্তর সকলের হৃদয় জয়ে করে নিয়েছে।

আরও পড়ুন: ১২ বছর আগে রাতের ভুলেই! বিশ্বকাপের আগেই অধিনায়ককে চরম নিদান, মাথায় আকাশ ভেঙে পড়ল...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.