দেবী পক্ষ পড়তেই কলকাতা মেতে উঠবে দিয়েগো মারাদোনা উত্সবে

দেবী পক্ষ পড়তেই কলকাতা মেতে উঠবে দিয়েগো মারাদোনা উত্সবে। আঠেরোই সেপ্টেম্বর ভোর রাতে শহরে আসবেন ফুটবলের রাজপুত্র। তার পরের দিনই প্রিন্স অফ ওয়ার্ল্ড মানে মারাদোনা প্রিন্স অফ কলকাতা সৌরভ গাঙ্গুলির দলের বিরুদ্ধে একটি প্রদর্শনী ম্যাচ খেলবে। বিশে সেপ্টেম্বর হল অফ ফেম অনুষ্ঠানে মারাদোনাকে সংবর্ধিত করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই অনুষ্ঠানকে ঘিরে কলকাতায় বসবে চাঁদের হাট।

Updated By: May 7, 2017, 11:07 PM IST
 দেবী পক্ষ পড়তেই কলকাতা মেতে উঠবে দিয়েগো মারাদোনা উত্সবে

ওয়েব ডেস্ক: দেবী পক্ষ পড়তেই কলকাতা মেতে উঠবে দিয়েগো মারাদোনা উত্সবে। আঠেরোই সেপ্টেম্বর ভোর রাতে শহরে আসবেন ফুটবলের রাজপুত্র। তার পরের দিনই প্রিন্স অফ ওয়ার্ল্ড মানে মারাদোনা প্রিন্স অফ কলকাতা সৌরভ গাঙ্গুলির দলের বিরুদ্ধে একটি প্রদর্শনী ম্যাচ খেলবে। বিশে সেপ্টেম্বর হল অফ ফেম অনুষ্ঠানে মারাদোনাকে সংবর্ধিত করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই অনুষ্ঠানকে ঘিরে কলকাতায় বসবে চাঁদের হাট।

আরও পড়ুন নারিনের দ্রুততম হাফ সেঞ্চুরিতে প্লে অফে কেকেআর

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অমিতাভ বচ্চন, সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি, পিটি ঊষা, অভিনব বিন্দ্রা, মহেশ ভূপতি, লিয়েন্ডার পেজ এবং বিশ্বনাথন আনন্দ। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠান হওয়ার কথা। এরই পাশাপাশি লেকটাউনে নিজের মূর্তি উন্মোচিত করবেন মারাদোনা।

আরও পড়ুন  ন্যু ক্যাম্পে এমএসএন শো, বার্সেলোনার ত্রিফলার ফের এক মরশুমে গোলের সেঞ্চুরি