হেডেন কখনও আমার খ্যাতি সহ্য করেননি, আমিও ওঁর ব্যক্তিত্ব পছন্দ করিনি: Shoaib Akhtar

হেডেনকে নিয়ে বড় মন্তব্য করলেন প্রাক্তন পাক স্পিডস্টার শোয়েব আখতার।

Updated By: Sep 15, 2021, 07:48 PM IST
হেডেন কখনও আমার খ্যাতি সহ্য করেননি, আমিও ওঁর ব্যক্তিত্ব পছন্দ করিনি: Shoaib Akhtar

নিজস্ব প্রতিবেদন: রামিজ রাজা (Ramiz Raja) পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন। আর দায়িত্ব নিতেই রামিজ বুঝিয়ে দিয়েছেন যে, আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর 'কনট্যাক্টস' কতটা ভাল। আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য ম্যাথিউ হেডেন (Matthew Hayden) ও ভার্নন ফিল্যান্ডারকে (Vernon Philander) বাবর আজমদের কোচ করিয়ে নিয়ে এসেছেন তিনি। ক্রিকেটের শো পিস ইভেন্টে পাকিস্তান দলের দায়িত্বে রয়েছেন বাইশ গজের দুই প্রাক্তন মহাতারকা।

আরও পড়ুন: IPL 2021: টি টোয়েন্টি বিশ্বকাপের ড্রেস রিহার্সাল, আইপিএলের দ্বিতীয় পর্বের শুরু থেকেই স্টেডিয়ামে ফিরছে দর্শক

হেডেনকে নিয়ে বড় মন্তব্য করলেন প্রাক্তন পাক স্পিডস্টার শোয়েব আখতার (Shoaib Akhtar)। ২০০০ সালে আখতার ও হেডেন দু'জনেই ছিলেন কেরিয়ারের শীর্ষে। একে-অপরকে বুঝে নেওয়ার মানসিকতা কাজ করত দু'জনের মধ্যেই। ২০০৪-০৫ সালে পাকিস্তান অস্ট্রেলিয়া সফরে গিয়েছিল। এই দুই ক্রিকেটার বেশ কয়েকবার বিবাদে জড়িয়ে ছিলেন। সেই প্রসঙ্গে আখতার পিটিভি স্পোর্টস শো-তে বলেন, "হেডেন কখনও আমার খ্যাতি সহ্য করেননি, আমিও কখনও ওঁর ব্যক্তিত্ব পছন্দ করিনি। আমি হেডেনকে সবসময় বলেছি যে, আমাকে ওঁর চেয়ে ভাল দেখতে (হাসতে হাসতে)" যদিও হেডেনের নিয়োগে খুশি আখতার। যদিও রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস হেডেনকে পেয়ে উচ্ছ্বসিত। তিনি বলেন, "হেডেনের মাইন্ডসেট কিন্তু দুর্দান্ত। ও যে যুগে খেলেছে, সেই সময় আমরা মাইন্ডসেট নিয়ে কথা বলতাম। রামিজ ভাই তাঁর ভাবনার যদি ৩০-৪০ শতাংশ কাজে লাগাতে পারে, তাহলে পাকিস্তানের আরও ভালই হবে।"

৩টি ওয়ানডে ও ৫টি টি-২০ খেলতে নিউজিল্যান্ড এসেছে পাকিস্তানে। মিসবা-ওয়াকারের জায়গায় ঘরের মাঠে এই গুরুত্বপূর্ণ সিরিজে বাবরদের দায়িত্বে  প্রাক্তন কিংবদন্তি পাক স্পিনার সাকলিন মুস্তাক ও অলরাউন্ডার আব্দুল রাজ্জাক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.