MCA President Amol Kale Dies: মাঠে দেখেছেন ভারত-পাক, তারপরেই না ফেরার দেশে ক্রীড়া প্রশাসক! এল বুক ভাঙা খবর

MCA President Amol Kale Succumbs To Cardiac Arrest After Watching IND Vs PAK: প্রয়াত অমোল কালে। গভীর শোকের ছায়া ভারতীয় ক্রিকেটে।  

Updated By: Jun 10, 2024, 07:19 PM IST
MCA President Amol Kale Dies: মাঠে দেখেছেন ভারত-পাক, তারপরেই না ফেরার দেশে ক্রীড়া প্রশাসক! এল বুক ভাঙা খবর
প্রয়াত অমোল কালে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিউ ইয়র্কে নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়াম, গত রবিবার দেখেছে রুদ্ধশ্বাস ভারত-পাক ( IND Vs PAK, T20 World Cup 2024) ম্য়াচ। শেষ ওভারে বাজিমাত করে ভারত ছয় রানে পাকিস্তানকে হারিয়ে দুরন্ত জয় ছিনিয়ে এনেছে মহারণে। স্বাভাবিক ভাবেই রোহিত শর্মারা সেলিব্রেশনে মেতেছিলেন। কিন্তু আনন্দে সুর কেটেছে এক মর্মান্তিক বুক ভাঙা খবরে। 

আরও পড়ুন: একটাই তো হৃদয়, কতবার জিতবেন রোহিত? এবার চোখের জল মোছালেন পাক তারকার!

ভারত-পাক ম্য়াচ মাঠে বসে দেখেছেন মুম্বই ক্রিকেট অ্য়াসোসিয়েশনের সভাপতি অমোল কালে (Amol Kale)। রোহিতদের তাতাতে তিনি ভারত থেকে গিয়েছিলেন নিউ ইয়র্কে। অমোল জানতে না যে, এই ম্য়াচই হতে চলেছে তাঁর দেখা জীবনের শেষ ম্য়াচ! জানা যাচ্ছে খেলার পরেই নাকি অমোল হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্য়ুর কোলে ঢোলে পড়েন। না ফেরার দেশে চলে গেলেন এই  ক্রীড়া প্রশাসক।

রবিবারের হাইভোল্টেজ ম্য়াচে অমোল একা মাঠে ছিলেন না। তিনি ভারত থেকে এমসিএ সচিব অজিঙ্কা নায়েক ও অ্যাপেক্স কাউন্সিলের সদস্য় সুরজ সমাটকেও নিয়ে গিয়েছিলেন। তিনজনে একসঙ্গে ছবিও তোলান মুহূর্তটি স্মরণীয় করে রাখতে। অমোল এমসিএ প্রেসিডেন্ট হয়েছিলেন ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী সন্দীপ পাতিলকে ২০২২ সালের প্রেসিডেন্ট পদের নির্বাচনে হারিয়ে। শুধুই এমসিএ-তেই সম্মানের সঙ্গে কাজ করেননি অমোল। তিনি গতবছর ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়র লিগও চালু করেছিলেন। আগামী মরসুমে মুম্বইয়ের সিনিয়র দলের ম্য়াচ ফি দ্বিগুণ করার নেপথ্য়েও রয়েছে তাঁর হাত। অমোলের মৃত্যুতে ভারতীয় ক্রিকেটে নেমে এসেছে শোকের ছায়।

আরও পড়ুন: ভারতের আশীর্বাদ পেলেই সিদ্ধিলাভ! এই ৫ শর্তেই বাবরদের সুপার এইট, জানুন পুরো সমীকরণ

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

.