Copa America 2021: অঝোরে কাঁদছেন Neymar, বুকে জড়িয়ে নিলেন Messi! চোখ ভিজিয়ে দেবে ভিডিয়ো

 খেলায় হার-জিতের ওপরেই বন্ধুতা। সেই কথাই প্রমাণিত হলো আবারও।

Updated By: Jul 11, 2021, 10:02 AM IST
Copa America 2021: অঝোরে কাঁদছেন Neymar, বুকে জড়িয়ে নিলেন Messi! চোখ ভিজিয়ে দেবে ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: স্বপ্নপূরণ আর স্বপ্নভঙ্গ! মারকানা সাক্ষী থাকল দুই মুহূর্তের। মেসি (Messi) তাঁর বর্ণাঢ্য কেরিয়ারে এই প্রথমবার দেশকে ট্রফি জেতালেন। নেইমার (Neymar) ফিনিশিং লাইন টপকাতে পারলেন না। ঘরের মাঠে কোপা ফাইনালে হারল তাঁর ব্রাজিল।

আর্জেন্টিনাকে জিতিয়ে মেসি যখন সেলিব্রেশনে মেতেছেন, নেইমার তখন অঝোরে কাঁদছেন। প্রিয় বন্ধুকে এই অবস্থায় দেখে মেসিরও মন কাঁদল। ছুটে গেলেন নেইমারের কাছে। তাঁকে বুকে জড়িয়ে ধরলেন। ব্রাজিলিয়ানকে সান্ত্বনা দিলেন আর্জেন্টাইন। সেই ভিডিয়ো এখন ভাইরাল। খেলায় হার-জিতের ওপরেই বন্ধুতা। সেই কথাই প্রমাণিত হলো আবারও।

আরও পড়ুন: যুদ্ধের প্রাক্কালেও নেইমারের পৃথিবীতে মেসির জন্য 'বনাম' নেই, আছে শুধুই বন্ধুতা

সারা বিশ্বের কাছে মেসি বনাম নেইমার (Messi vs Neymar)। কিন্তু ব্রাজিলিয়ান মহাতারকার পৃথিবীতে আর্জেন্টাইন জাদুকরের জন্য 'বনাম' বলে কোনও শব্দ নেই। আছে শুধুই বন্ধুতা। নেইমার ঠিক এতটাই শ্রদ্ধা করেন তাঁর প্রাক্তন বার্সেলোনার সতীর্থ মেসিকে। ম্যাচের আগেও নেইমার বলেছিলেন যে, তাঁর আর মেসির বন্ধুতা অন্য পর্যায়ের। সেখালে প্রতিদ্বন্দ্বিতার কোনও জায়গা নেই। আর ম্যাচের পরেও সেই ছবি ফুটে উঠল মারাকানায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)