বন্ধু সুয়ারেজের জন্য এবার কি অ্যাটলেটিকোতে যাবেন মেসি? লিওকে আমন্ত্রণ অ্যাটলেটিকো প্রেসিডেন্টের

পরিস্থিতি না বদলালে চলতি মরশুমেই হয়তো বার্সেলোনায় ইতি টানবেন মেসি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 30, 2020, 03:13 PM IST
বন্ধু সুয়ারেজের জন্য এবার কি অ্যাটলেটিকোতে যাবেন মেসি? লিওকে আমন্ত্রণ অ্যাটলেটিকো প্রেসিডেন্টের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:   লুই সুয়ারেজের বার্সেলোনা ছাড়ার খবরে সবচেয়ে বেশি কষ্ট পেয়েছিলেন লিওনেল মেসি। কারণ বার্সেলোনায় মেসির সবচেয়ে কাছের বন্ধু ছিলেন সুয়ারেজ। বার্সা ছেড়ে সুয়ারেজ যোগ দিয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদে। দুই বন্ধুর যুগলবন্দি কি দেখা যাবে অ্যাটলেটিকো মাদ্রিদে? মেসিকে কার্যত প্রস্তাবটা দিয়েই দিলেন অ্যাটলেটিকোর প্রেসিডেন্ট এনরিক কেরেজো। অ্যাটলেটিকোতে এলএমটেনকে সাদরে আমন্ত্রণ জানালেন তিনি।

সুয়ারেজের বার্সা ছাড়ার বিষয়টা মোটেও ভালোভাবে মেনে নিতে পারেননি মেসি। প্রিয় বন্ধু বার্সা ছাড়ায় মন খারাপ তাঁর। বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউ-এর সমালোচনায় মেসি বুঝিয়ে দিয়েছেন সুয়ারেজের বিবর্ণ বিদায় তিনি মেনে নিতে পারেননি। আর সুয়ারেজের প্রতি মেসির এই দুর্বলতা কাজে লাগাতে উঠে-পড়ে নামল অ্যাটলেটিকো।

ক্লাবের প্রেসিডেন্ট এনরিক কেরেজো বলেছেন, "মেসির যদি ইচ্ছে থাকে তাহলে আমরা বার্সেলোনার সঙ্গে কথা বলতে রাজি আছি। লুই সুয়ারেজের সঙ্গে জুটি বেঁধে খেলবে মেসি। এই দৃশ্য দেখতে প্রস্তুত আমরা।"

পরিস্থিতি না বদলালে চলতি মরশুমেই হয়তো বার্সেলোনায় ইতি টানবেন মেসি। নতুন মরশুমে নতুন কোনও দলে নতুন চ্যালেঞ্জ নিয়ে খেলতে দেখা যেতে পারে আর্জেন্টাইন সুপারস্টারকে। আর সেক্ষেত্রে অ্যাটলেটিকো মাদ্রিদে সুয়ারেজের উপস্থিতি মেসিকে দলে টানতে বাড়তি সুবিধা দিতে পারে অ্যাটলেটিকো ম্যানেজমেন্টকে।

আরও পড়ুন - এবার IPL-এ খেলতে না যেতে পারার আফসোস বাংলাদেশি পেসারের গলায়  

.