MI vs CSK: Mukesh Choudhary-র ইয়র্কারে মাটিতে গড়াগড়ি খেলেন Ishan Kishan!-Watch

ঈশান কিশান (Ishan Kishan) দাঁড়িয়ে থাকতে পারলেন না ক্রিজে! এমনই ছিল মুকেশ চৌধুরির (Mukesh Choudhary) ডেলিভারি।

Updated By: Apr 21, 2022, 09:30 PM IST
 MI vs CSK: Mukesh Choudhary-র ইয়র্কারে মাটিতে গড়াগড়ি খেলেন Ishan Kishan!-Watch
মাটিতে গড়াগড়ি খাচ্ছেন ঈশান কিশান

নিজস্ব প্রতিবেদন: নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে চলছে আইপিএলের (IPL 2022) প্রথম 'এল ক্লাসিকো'। মুখোমুখি যুযুধান দুই পক্ষ মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস (Mumbai Indians vs Chennai Super Kings)। হাইভোল্টেজ ম্যাচে টস জিতে চেন্নাই প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। 

মুম্বইয়ের হয়ে ওপেন করতে নামেন রোহিত শর্মা (Rohit Sharma) ও ঈশান কিশান (Ishan Kishan)। শুরুতেই মুম্বইকে বিরাট ধাক্কা দেন চেন্নাইয়ের বাঁ-হাতি জোরে বোলার মুকেশ চৌধুরি (Mukesh Choudhary)। প্রথম ওভারেই তিনি ডাগআউটে পাঠিয়ে দেন রোহিত-ঈশানকে। 

রাজস্থানের বছর পঁচিশের বোলার দ্বিতীয় বলে রোহিতকে ফেরান। আর পঞ্চম বলে তুলে নেন ঈশানের উইকেট। মুম্বইয়ের ১৫.২৫ কোটির ক্রিকেটার মুকেশের 'ট্রোক্রাশিং ইয়র্কার'-এ শুধুই উইকেট দিয়ে আসেননি। ক্রিজে গড়াগড়ি খেয়েছেন ঈশান। দেখতে গেলে ঈশান তাঁর ভুল থেকে কোনও শিক্ষাই নেননি। মুম্বইয়ের নেট প্র্য়াকটিসে তিনি অর্জুন তেন্ডুলকরের ইয়র্কারেও এভাবে উইকেট দিয়েছিলেন।

আরও পড়ুন: Rohit Sharma, IPL 2022: ফের ব্যর্থ হয়ে কোন লজ্জার নজির গড়লেন 'হিটম্যান'? জানতে পড়ুন

আরও পড়ুন:Arjun Tendulkar: অর্জুনের লক্ষ্যভেদ! নিখুঁত ইয়র্কার, ছিটকে গেল ১৫.২৫ কোটির ক্রিকেটারের উইকেট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.