CWG 2022 | Michelle Jenneke: ছিলেন মডেল, হয়েছেন হার্ডলার, রেসের আগে ট্র্যাকেই নাচেন!

২৯ বছরের হার্ডলারকে রিও অলিম্পিক্সে 'সেক্স সিম্বল' হিসাবেও দেখা হয়েছিল। কিন্তু চূড়ান্ত হতাশ করেছিলেন তিনি। ২০১৮ সালে গোল্ড কোস্টে আয়োজিত কমনওয়েলথে চার নম্বরে শেষ করেছিলেন তিনি।

Updated By: Jul 29, 2022, 09:29 PM IST
CWG 2022 | Michelle Jenneke: ছিলেন মডেল, হয়েছেন হার্ডলার, রেসের আগে ট্র্যাকেই নাচেন!
মিশেল জেনেকেও থাকবেন শিরোনামে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছিলেন মডেল, হয়েছেন হার্ডলার! স্পোর্টস দুনিয়ায় এমনই পরিচয় অজি অ্যাথলিট মিশেল জেনেকের (Michelle Jenneke)। ২০১০ গ্রীষ্মকালীন যুব অলিম্পিক্সে ১০০ মিটারে রুপো জিতে খবরে এসেছিলেন মিশেল। ২০১৬ সালে অস্ট্রেলিয়ান অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় স্থানে শেষ করে রিও অলিম্পিক্সে কোয়ালিফাই করেছিলেন। ২০১৩ সালে 'স্পোর্টস ইলাস্ট্রেটেড'-এর সুইমস্যুট ইস্যুর প্রচ্ছদে এসে খবরে এসেছিলেন। কিন্তু ২০১২ সাল থেকে মিশেল দৌড়ের আগে ট্র্যাকেই করেন ওয়ার্ম-আপ ডান্স। যার জন্য তিনি রাতারাতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিলেন। চলতি বছর বার্মিংহ্যামে বসেছে কমনওয়েলথের (Commonwealth Games) আসর। আজ অর্থাৎ শুক্রবার থেকে শুরু হয়ে গেল কমনওয়েলথ। চলবে ৮ অগাস্ট পর্যন্ত। এবার ব্রিটিশভূমে ৬৫০০ অ্যাথলিট শামিল হয়েছেন ১২ দিন ব্যাপী এই খেল মহোৎসবে। নজরে থাকবেন মিশেলও। 

আরও পড়ুন: CWG 2022 | Alysha Newman: সোনা জয়ী এই লাস্যময়ী অ্যাথলিটকে 'অন্য'ভাবে দেখতে টাকা খরচ করেন ফ্যানরা!

আরও পড়ুন: CWG 2022 | Condoms: গেমস ভিলেজে চলবে ম্যারাথন সেক্স, অ্যাথলিটদের জন্যই দেড় লক্ষ কন্ডোম!

২৯ বছরের হার্ডলারকে রিও অলিম্পিক্সে 'সেক্স সিম্বল' হিসাবেও দেখা হয়েছিল। কিন্তু চূড়ান্ত হতাশ করেছিলেন তিনি। ২০১৮ সালে গোল্ড কোস্টে আয়োজিত কমনওয়েলথে চার নম্বরে শেষ করেছিলেন তিনি। মিশেল হ্যামস্ট্রিং, গোড়ালি ও পিঠের চোটের জন্য তিন বছর ট্র্যাকের বাইরে ছিলেন। বলতে গেলে হারিয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু মিশেল চোট সারিয়ে সদ্যসমাপ্ত বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে ফিরেছেন ট্র্যাকে। ১১ নম্বরে শেষ করেছেন তিনি। সেখানেও চেনা জিগলিং ডান্স করেছেন মিশেল। সম্প্রতি সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হয়েছেন তিনি। মডেলিংয়ের হাত ধরেই মিশেল দুরন্ত জনপ্রিয় হয়েছিলেন। অনলাইনে ৫ লক্ষ মানুষ তাঁকে ফলো করেন। তাঁরা চাইবেন বার্মিংহ্যাম থেকে পদক নিয়ে মিশেল ফিরুন অস্ট্রেলিয়ায়। বিদেশের মিডিয়া বলছে মিশেলের মুভস কথা বলবে এবার বার্মিংহ্যামে। আগামী শুক্রবার তিনি প্রথম হিটে নামবেন। এখন দেখার মিশেল কী করতে পারেন এই কমনওয়েলথে!

আরও পড়ুন: Kabul Blast: টি-২০ ম্যাচ চলাকালীন বিস্ফোরণে কেঁপে উঠল কাবুল ক্রিকেট স্টেডিয়াম!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.