কুস্তিগির প্রিয়া মালিককে সোনা জয়ের 'ভুল শুভেচ্ছা' মিলিন্দের! ট্রোলে ভাসল নেটমহল

 মারাত্মক ভুল বার্তা দিয়ে ফেললেন মডেল-অভিনেতা মিলিন্দ সোমান।

Updated By: Jul 25, 2021, 07:50 PM IST
কুস্তিগির প্রিয়া মালিককে সোনা জয়ের 'ভুল শুভেচ্ছা' মিলিন্দের! ট্রোলে ভাসল নেটমহল

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্স চলছে জোর কদমে। শুরুতেই পদক জিতেছে ভারত৷ কিন্তু এরই মাঝে মারাত্মক ভুল বার্তা দিয়ে ফেললেন মডেল-অভিনেতা মিলিন্দ সোমান। রবিবার কুস্তিগির প্রিয়া মালিককে অলিম্পিক গেমসে সোনা জেতার অভিনন্দন জানান তিনি। এরপর মিলিন্দের এই টুইট নিয়েই জোর ট্রোল শুরু হয়েছে সোশাল মিডিয়ায়।

মিলিন্দ টুইটে লিখেছেন, "ধন্যবাদ প্রিয়া মালিক। মিস অলিম্পাসকে স্বাগত। টোকিও অলিম্পিক্সে সোনার জেতার জন্য"৷ এই টুইটের পরই একাধিক পালটা টুইটে ভরে যায় সোশাল মিডিয়া৷ নেটিজেনদের একজন লেখেন, "স্যর হাঙ্গেরিতে বিশ্ব রেসলিং প্রতিযোগীতায় জিতেছেন উনি, অলিম্পিক্সে নয়।" 

আরও পড়ুন, Tokyo Olympics Day 4: চতুর্থ দিনে যে ভারতীয়দের দিকে থাকবে সবার চোখ

অন্য এক ইউজার যেমন লিখেছেন,  "দয়া করে গুগল করে দেখুন যে কোন খেলায় কোন মঞ্চে মেডেল পেয়েছেন উনি। কিছু না জেনে আগেই এসব শুভেচ্ছাবার্তা লেখার কোনও অর্থ হয় না।" 

বাস্তবিক বিষয় হল প্রিয়া মালিক সোনা জিতেছেন, তবে তা World Cadet Wrestling Championship 2021 এর মঞ্চে, অলিম্পিক্সে নয়৷ এদিকে মিলিন্দের টুইট নিয়ে নেটমহল সরগরম হতেই৷ ফের আরেকটি টুইটে এই ভুল শুভেচ্ছাবার্তা নিয়ে ক্ষমা চেয়েছেন মডেল-অভিনেতা।

সংশোধনী টুইটে মিলিন্দ বলেন, "আমি আমার ভুল বুঝতে পেরেছি। কিন্তু আগের টুইট ডিলিট করছি না। অনেকসময় ভুল করাটাও ঠিক। তবে আমার আগে একবার দেখে নেওয়া উচিত ছিল। প্রিয়া মালিক যে মঞ্চেই জিতে থাকুন না কেন উনি সোনা জিতেছেন তাই শুভেচ্ছা একই থাকবে।"