মেলবোর্নে তৃতীয় টেস্টে অস্ট্রেলিয়া দলে হ্যান্ডসকম্বের পরিবর্তে মিচেল মার্শ

সিডনিতে সিরিজের শেষ টেস্টে আবার দলে ফিরতে পারেন পিটার হ্যান্ডসকম্ব। সেদিকেও ইঙ্গিত দিয়ে রেখেছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন।

Updated By: Dec 25, 2018, 10:44 AM IST
মেলবোর্নে তৃতীয় টেস্টে অস্ট্রেলিয়া দলে হ্যান্ডসকম্বের পরিবর্তে মিচেল মার্শ
সৌজন্যে- টুইটার

নিজস্ব প্রতিবেদন :  ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের দল ঘোষনার সময় সহ-অধিনায়ক মিচেল মার্শের বাদ পড়া নিয়ে নানা কথা হয়েছিল। তখন অজি অধিনায়ক টিম পেইন বলেছিলেন সিরিজে পরে মিচেলকে প্রয়োজন হতেই পারে। বক্সিং ডে টেস্টে মেলবোর্নে সেই মিচেল মার্শ দলে এলেন। শুধু দলে ফিরলেন না, একেবারে প্রথম একাদশে জায়গা করে দিলেন। পিটার হ্যান্ডসকম্বের পরিবর্তে দলে এলেন এই অজি অলরাউন্ডার।

আরও পড়ুন - মেলবোর্নে বক্সিং ডে টেস্টের প্রথম একাদশে একাধিক পরিবর্তন ভারতীয় দলে

অ্যাডিলেড এবং পারথে দুটি টেস্টে চার ইনিংসে হ্যান্ডসকম্বের সংগ্রহ যথাক্রমে ৩৪, ১৪, ৭ এবং ১৩। কিন্তু মেলবোর্নের বাইশ গজে অতিরিক্ত বোলারের প্রয়োজন হতে পারে তাই মিচেল মার্শকে দলে নেওয়া হয়েছে বলে জানালেন অস্ট্রেলিয়ার অধিনায়ক মিচেল মার্শ। তিনি বলেন, " একটা লম্বা সিরিজ চলছে। আমাদের বোলাররা ইতিমধ্যেই অনেক চাপ নিয়েছে। আমরা মনে করেছি মিচের বোলিং একটা ধাপে গিয়ে প্রয়োজন এই মেলবোর্নে। আমি জানি পিট (হ্যান্ডসকম্ব) একটু হতাশ হবে। তবে নির্বাচকরা ওর সঙ্গে কথা বলেছে কয়েকটা বিষয় নিয়ে। আশা করি কোনও সমস্যা হবে না। পিট শুধু মাত্র রান করার জন্য নয়, ও দুরন্ত ফিল্ডার।"

তবে সিডনিতে সিরিজের শেষ টেস্টে আবার দলে ফিরতে পারেন পিটার হ্যান্ডসকম্ব। সেদিকেও ইঙ্গিত দিয়ে রেখেছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন। তিনি বলেন, "এরপর সিডনিতে যখন যাব তখন ওখানে বল অনেক বেশি স্পিন করে। আর এটা সবাই জানে, হ্যান্ডসকম্ব স্পিনটা ভালো খেলে।" মিচেল মার্শ মেলবোর্ন টেস্টের প্রথম একাদশে আসায় অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছেন ''ব্যালান্সড দল''। মেলবোর্ন টেস্টে অস্ট্রেলিয়ার প্রথম একাদশ : অ্যারোন ফিঞ্চ,মার্কাস হ্যারিস, উসমান খোয়াজা, শন মার্শ, ট্রাভিস হেড, মিচেল মার্শ, টিম পেইন, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লিঁও, জোস হ্যাজেলউড।