মার্শের পর এবার চোটের জন্য সিরিজ থেকে ছিটকে গেলেন মিচেল স্টার্ক

রাঁচিতে তৃতীয় টেস্ট খেলতে নামার আগে বড় ধাক্কা খেল অস্ট্রেলিয়া। চোটের কারণে, বাকি সিরিজে নেই অজি অলরাউন্ডার মিচেল মার্শ। এটা আগেই জানা ছিল। এবার আরও বড় ধাক্কা। কারণ, চোটের জন্য অজিরা পাবে না দলের এক নম্বর পেসার মিচেল স্টার্ককে। পুনে টেস্টে অজিরা যে ৩৩৩ রানের বিশাল জয় পেয়েছিল, তাতে বড় ভূমিকা ছিল স্টার্কের। ব্যাট হাতে এবং বল হাতে দুর্দান্ত পারফর্ম করেছিলেন তিনি। কিন্তু বেঙ্গালুরু টেস্ট চলাকালীনই তাঁর ডান পায়ে চোট লাগে। স্টার্কের পায়ের পরীক্ষা করা হয়। জানা যায় যে পায়ের হাড়ে চিড় ধরেছে।

Updated By: Mar 10, 2017, 02:54 PM IST
মার্শের পর এবার চোটের জন্য সিরিজ থেকে ছিটকে গেলেন মিচেল স্টার্ক

ওয়েব ডেস্ক: রাঁচিতে তৃতীয় টেস্ট খেলতে নামার আগে বড় ধাক্কা খেল অস্ট্রেলিয়া। চোটের কারণে, বাকি সিরিজে নেই অজি অলরাউন্ডার মিচেল মার্শ। এটা আগেই জানা ছিল। এবার আরও বড় ধাক্কা। কারণ, চোটের জন্য অজিরা পাবে না দলের এক নম্বর পেসার মিচেল স্টার্ককে। পুনে টেস্টে অজিরা যে ৩৩৩ রানের বিশাল জয় পেয়েছিল, তাতে বড় ভূমিকা ছিল স্টার্কের। ব্যাট হাতে এবং বল হাতে দুর্দান্ত পারফর্ম করেছিলেন তিনি। কিন্তু বেঙ্গালুরু টেস্ট চলাকালীনই তাঁর ডান পায়ে চোট লাগে। স্টার্কের পায়ের পরীক্ষা করা হয়। জানা যায় যে পায়ের হাড়ে চিড় ধরেছে।

আরও পড়ুন কোহলির হয়ে পিচ পরিদর্শনে নিজেই নেমে পড়েন ধোনি

অস্ট্রেলিয়া দলের ফিজিও ডেভিড বিকলে বলেছেন, 'প্রথমে ভেবেছিলাম চোট অল্প। রাঁচি টেস্টের আগেই সেরে যাবে। কিন্তু পরীক্ষা করার পর যা দেখলাম, তাতে স্টার্কের আর এই সিরিজে খেলার সূযোগ নেই। ও এখন দেশে ফিরে নিজের চোট সারাবে।' রাঁচি টেস্টে স্টার্কের পরিবর্তে খেলতে পারেন তাসমানিয়ার জ্যাকসন বার্ড।

আরও পড়ুন  শশাঙ্ক মনোহরকে তোপ দাগলেন সুনীল গাভাসকর

.