বকেয়া না মিটিয়ে কড়া শাস্তির মুখে মোহনবাগান

প্লেয়ার স্টেটাস কমিটি মোহনবাগানকে টাকা মিটিয়ে দিতে বললেও তাতে কান দেননি বাগান কর্তারা। তারপর বিষয়টি পাঠিয়ে দেওয়া হয় ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটিতে

Updated By: Feb 17, 2020, 12:01 PM IST
বকেয়া না মিটিয়ে কড়া শাস্তির মুখে মোহনবাগান

নিজস্ব প্রতিবেদন: সুর কাটল মোহনবাগানে। বেইতিয়ারা যখন আইলিগ চ্যাম্পিয়ন হওয়ার সামনে তখনই মাঠের বাইরে শাস্তির মুখে সবুজ মেরুণ।

আরও পড়ুন-এখনও বিপদ মুক্ত নয় পোলবা দুর্ঘটনায় আহত খুদে ঋষভ, পর্যবেক্ষণে খুদে পড়ুয়া

কেন এই বিপদ? ফুটবলারদের বকেয়া না মেটানোয় দুটো ট্রান্সফার ব্যানের সামনে মোহনবাগান। চুক্তি মতো টাকা না পেয়ে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের প্লেয়ার স্টেটাস কমিটির দ্বারস্থ হয়েছিলেন বাগানের ৪ প্রাক্তন ফুটবলার রাজু গায়কোয়াড়, ড্যারেন ক্যাদিয়েরা, রিকার্ডো কার্ডোজ এবং অভিষেক আম্বেদকর। একই অভিযোগে  নিয়ে ফেডারেশনের দ্বারস্থ হয়েছিলেন প্রাক্তন কোচ খালিদ জামিল।

প্লেয়ার স্টেটাস কমিটি মোহনবাগানকে টাকা মিটিয়ে দিতে বললেও তাতে কান দেননি বাগান কর্তারা। তারপর বিষয়টি পাঠিয়ে দেওয়া হয় ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটিতে। সবদিক খতিয়ে দেখে মোহনবাগানের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিল শৃঙ্খলারক্ষা কমিটি।

আরও পড়ুন-অমিত শাহ বাড়ি আছেন? কড়া নাড়লেন শাহিনবাগের আন্দোলনকারীরা

চুক্তি মতো ফুটবলারদের টাকা না মেটানোর জন্য মোহনবাগানকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এরই পাশাপাশি মোহনবাগানকে ৩০ দিনের মধ্যে বকেয়া টাকা মেটানোর নির্দেশ দেওয়া হয়েছে। টাকা না মেটাতে পারলে ট্রান্সফার ব্যান হবে মোহনবাগানের। ফলে নতুন ফুটবলার সই করাতে পারবে না মোহনবাগান।

এরই মধ্যে খালিদ জামিল জানিয়েছেন, ৪ লাখ টাকা মিটিয়ে দিয়েছেন বাগান কর্তারা। বাকি টাকাও তাড়াতাড়ি ক্লাব মিটিয়ে দেবে বলে আশাবাদী খালিদ। বাগান কর্তৃপক্ষের তরফেও জানিয়ে দেওয়া হয়েছে, দ্রুত খেলোয়াড়দের বকেয়া মিটিয়ে দেওয়া হবে।

.