Mohammedan সই করাল ইস্ট-মোহনে খেলা Lalramchullova কে

২০১৬-১৭ মরসুমে আইজল এফসি-র হয়ে চুলোভার পারফরম্যান্স নজর কাড়ে ইস্টবেঙ্গলের।

Updated By: Jun 26, 2021, 10:31 PM IST
Mohammedan সই করাল ইস্ট-মোহনে খেলা Lalramchullova কে

নিজস্ব প্রতিবেদন: মহমেডানে (Mohammedan SC) সই করলেন লালরামচুলোভা। আগেই জানা গিয়েছিল যে, লাল-হলুদ জার্সি ছেড়ে সাদা-কালো জার্সি গায়ে চাপাতে চলেছেন ২৬ বছরের মিজো ডিফেন্ডার। শনিবার মহমেডান সরকারি বিবৃতি দিয়ে চুলোভাকে দলে নেওয়ার ঘোষণা করে দিল।

২০১৬-১৭ মরসুমে আইজল এফসি-র হয়ে চুলোভার পারফরম্যান্স নজর কাড়ে ইস্টবেঙ্গলের (East Bengal)। এরপর লাল-হলুদ ক্লাব তাঁকে দু'বছরের চুক্তিতে সই করায়। সেই মরসুমেই ইস্টবেঙ্গলকে কলকাতা লিগ জেতান তিনি। এরপর ২০১৯-২০ মরসুমে তিনি সই করেন মোহনবাগানে। কিন্তু মোহনবাগানে সেভাবে সুযোগ না পাওয়ার আক্ষেপে ফের তিনি ফেরেন ইস্টবেঙ্গলেই। তবে হাঁটুর চোটের জন্য গোটা মরসুমেই তাঁর মাঠে নামা হয়নি। এখন চুলোভা বেছে নিলেন মহমেডানকে।

আরও পড়ুন: ISL 2021: EURO 2020 খেলা 'ফিনল্যান্ডের মেসি' Joni Kauko কে সই করাল ATKMB

মহমেডান সচিব দানিশ ইকবাল বলছেন, "চুলোভার অভিজ্ঞতা আমাদের কাজে লাগবে। আমরা চেয়েছিলাম ওর মতো কোয়ালিটি ফুটবলারকেই দলে নিতে। চুলোভা আমাদের ডিফেন্সকে স্থিতিশীল করে দলকে আরও শক্তিশালী করবে।” এখন দেখার চুলোভা মহমেডানের হয়ে আগামী মরসুমে ফুল ফোটাতে পারেন কি না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.