ইস্টবেঙ্গলের পথে হাঁটছে না মোহনবাগান, চুক্তি মেনেই ফুটবলারদের যাবতীয় টাকা মিটিয়ে দেওয়া হবে!

এখানেই শেষ নয়, আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার জন্য ক্লাবের তরফ থেকে ফুটবলারদের ইনসেনটিভ দেওয়ার যে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Apr 27, 2020, 03:26 PM IST
ইস্টবেঙ্গলের পথে হাঁটছে না মোহনবাগান, চুক্তি মেনেই ফুটবলারদের যাবতীয় টাকা মিটিয়ে দেওয়া হবে!

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গলের পথে হাঁটছে না মোহনবাগান। করোনার জেরে নির্ধারিত সময়ের আগেই ফুটবলারদের সঙ্গে চুক্তি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে কোয়েস। কোলাডোদের সঙ্গে ৩১ মে পর্যন্ত চুক্তি ছিল কোয়েসের। কিন্তু বর্তমান পরিস্থিতিতে ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থার পক্ষ থেকে চিঠি দিয়ে জানানো হয়েছে, যে এপ্রিল মাস পর্যন্ত বেতন দেওয়া হবে সবাইকে।  কোয়েসের এই সিদ্ধান্তের পর অগ্নিগর্ভ লাল-হলুদের অন্দরমহল। তবে চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবের বিনিয়োগকারী সংস্থা যাই সিদ্ধান্ত নিন না কেন, সেই পথে হাঁটতে নারাজ আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগান।

 

মোহনবাগান এর অর্থ সচিব দেবাশিস দত্ত স্পষ্ট জানিয়ে দিয়েছেন," চুক্তি মেনেই ফুটবলারদের যাবতীয় টাকা মিটিয়ে দেওয়া হবে।" উল্লেখ্য ফুটবলারদের সঙ্গে এপ্রিলের শেষ পর্যন্তই চুক্তি রয়েছে মোহনবাগানের। এখানেই শেষ নয়, আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার জন্য ক্লাবের তরফ থেকে ফুটবলারদের ইনসেনটিভ দেওয়ার যে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, তাও পালন করা হবে বলে জানিয়েছেন,বাগান অর্থ সচিব। দেবাশীষ দত্তের বক্তব্য, "ফেডারেশন আই লিগ জয়ের পুরস্কার মূল্য দিয়ে দিলেই, ফুটবলার, কোচ, সাপোর্ট স্টাফদের ইনসেনটিভ দিয়ে দেব।"

 

আরও পড়ুন - কোয়েস-ইষ্টবেঙ্গল দ্বৈরথ! চুক্তি ভঙ্গ কোয়েসের; এক মাসের বেতন থেকে বঞ্চিত ফুটবলাররা

.