কাল বাগানের বিমানে ওঠার ম্যাচে ওডাফাই সব কিছু

সন্তোষ কাশ্যপ বিদায়ের পর কালই মোহনবাগান আই লিগ অভিযান শুরু করছে। করিম বেঞ্চারিফা চুক্তি জটার কারণে নেই, তার বদলে পালতোলা নৌকার মাঝি এখন সহকারি কোচ মৃদুল বন্দোপাধ্যায়। সেটা অবশ্য খাতায় কলমে। আসলে সবুজ মেরুনের যাবতীয় দায়িত্ব এখন ওডাফার কাঁধে। কাল, রবিবার পুণেতে এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে নামার আগে মোহনবাগানের অনুশীলন দেখেই পরিষ্কার এখন ওডাফাই এই দলের কোচ, অধিনায়ক, ফুটবলার।

Updated By: Oct 27, 2012, 07:54 PM IST

সন্তোষ কাশ্যপ বিদায়ের পর প্রথম পরীক্ষা সবুজ মেরুনের। কাল, রবিবারই মোহনবাগান আই লিগ অভিযান শুরু করছে। করিম বেঞ্চারিফা চুক্তি জটার কারণে নেই, তার বদলে পালতোলা নৌকার মাঝি এখন সহকারি কোচ মৃদুল বন্দোপাধ্যায়। সেটা অবশ্য খাতায় কলমে। আসলে সবুজ মেরুনের যাবতীয় দায়িত্ব এখন ওডাফার কাঁধে। কাল, রবিবার পুণেতে এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে নামার আগে মোহনবাগানের অনুশীলন দেখেই পরিষ্কার এখন ওডাফাই এই দলের কোচ, অধিনায়ক, ফুটবলার।
এয়ার ইন্ডিয়া ম্যাচ থেকে নতুন করে শুরু করতে চান ওডাফা। মোহনবাগান অধিনায়ক হিসাবে এটাই ওডাফার প্রথম মরসুম। কিন্তু মরসুমের প্রথম তিন মাস মোটেই ভাল যায়নি মোহনবাগানের। ফেডারেশন কাপে ব্যর্থতা,তারপর আই লিগের শুরুতেই হার, শেষমেশ কোচ কাশ্যপের বিদায়। তবে ওডাফা বলছেন খারাপ সময় পেছনে ফেলে এবার তারা নতুন করে শুরু করতে চান। পুণেতে এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে জয় মোহনবাগানকে আবার চেনা ট্র্যাকে এনে দিতে পারে বলে মনে করেন মোহনবাগান অধিনায়ক।

.