মোহন বাগানে নির্বাচন ২৮ অক্টোবর

অঞ্জন মিত্র গোষ্ঠীর দাবি ছিল পুজোর পর নির্বাচন করা হোক। টুটু বসু গোষ্ঠীও নির্বাচন চেয়েছিলেন অক্টোবরেই কিন্তু পুজোর আগে। 

Updated By: Sep 15, 2018, 10:34 PM IST
মোহন বাগানে নির্বাচন ২৮ অক্টোবর

নিজস্ব প্রতিবেদন: ম্যারাথন বৈঠকের পর অবশেষে মোহনবাগান নির্বাচনের দিন ঘোষণা করলেন প্রাক্তন তিন বিচারপতির কমিটি। পুজোর পর ২৮ অক্টোবর হবে মোহনবাগানের নির্বাচন।
যদিও কোথায় হবে নির্বাচন, সেই স্থান এখনও ঠিক হয়নি। সব কিছু ঠিকঠাক থাকলে নির্বাচন হতে পারে মোহনবাগান মাঠে। যদিও গতবার বাগানের নির্বাচন হয়েছিল নেতাজি ইনডোর স্টডিয়ামে।

 শনিবার বেঙ্গল ক্লাবে টুটু বসু ও অঞ্জন মিত্র গোষ্ঠীর সঙ্গে আলোচনায় বসে ছিলেন প্রাক্তন তিন বিচারপতি অসীম রায়, সুশান্ত চ্যাটার্জি এবং দিলীপ শেঠ। দুই গোষ্ঠীর বক্তব্য শোনার পর ওনারা ২৮ অক্টোবর নির্বাচনের দিন ঘোষণা করেন। 

১২ বছর পর ফের কলকাতায় খেলতে আসছেন বিশ্বনাথন আনন্দ

অঞ্জন মিত্র গোষ্ঠীর দাবি ছিল পুজোর পর নির্বাচন করা হোক। টুটু বসু গোষ্ঠীও নির্বাচন চেয়েছিলেন অক্টোবরেই কিন্তু পুজোর আগে। কিন্তু পয়লা অক্টোবর থেকে ১৫ অক্টোবর ময়দান চলে যাবে সেনার হাতে। ওই সময় কোনও কাজ করা যাবে না ক্লাব তাঁবু থেকে। ক্লাবের সভ্য সমর্থকরাও চাইছিলেন আই লিগ শুরুর আগে নির্বাচন অনুষ্ঠিত হোক। শনিবার সব দিক বিবেচনা করে  পাঁচ ঘণ্টার বৈঠকে দুই পক্ষের বক্তব্য মন দিয়ে শোনার পরই বিচারপতিরা চূড়ান্ত সিদ্ধান্ত নেন।

.