খেলার মাঠের এই মুহূর্তগুলো মিস করে গেছেন?

খেলা তো আমরা কমবেশি সবাই দেখি। কেউ TV-র পর্দায় দেখি, কেউ সুযোগ হলে মাঠে গিয়ে দেখি। টানটান ম্যাচে আমাদের সবার নজরই থাকে ওই ২২ গজ ক্রিজের দিকে। ঈগলের চোখ দিয়ে দেখতে থাকি বলটা। ওই তো সপাটে ব্যাট চলল! এবার বাউন্ডারি হবে না ওভার বাউন্ডারি? সাঁ সাঁ করে দৌড়াচ্ছে ফিল্ডার। এই বুঝি আটকে গেল রানটা! থার্ড আম্পায়ারের আগেই হয়তো আমরা পৌঁছে  গেলাম ‘ডিসিশনে’! কিন্তু, এই চোখ এড়িয়েই যে কতকিছু ঘটে যায় খেলার মাঠে!

Updated By: Apr 14, 2016, 01:27 PM IST
খেলার মাঠের এই মুহূর্তগুলো মিস করে গেছেন?

ওয়েব ডেস্ক : খেলা তো আমরা কমবেশি সবাই দেখি। কেউ TV-র পর্দায় দেখি, কেউ সুযোগ হলে মাঠে গিয়ে দেখি। টানটান ম্যাচে আমাদের সবার নজরই থাকে ওই ২২ গজ ক্রিজের দিকে। ঈগলের চোখ দিয়ে দেখতে থাকি বলটা। ওই তো সপাটে ব্যাট চলল! এবার বাউন্ডারি হবে না ওভার বাউন্ডারি? সাঁ সাঁ করে দৌড়াচ্ছে ফিল্ডার। এই বুঝি আটকে গেল রানটা! থার্ড আম্পায়ারের আগেই হয়তো আমরা পৌঁছে  গেলাম ‘ডিসিশনে’! কিন্তু, এই চোখ এড়িয়েই যে কতকিছু ঘটে যায় খেলার মাঠে!

একটা ছোট্ট ভিডিও। আর তাতেই দেখানো হয়েছে খেলার মাঠের হরেক মজার মুহূর্ত। যা দেখতে দেখতে পেটে খিল লেগে যাওয়ার জোগাড়। শুধু ব্যাটসম্যান, বোলার বা ফিল্ডার নয়, মজার এই ভিডিওর কুশীলব দর্শকরাও। আপনারাও দেখুন সেই ভিডিও-

.