Bhavinaben Patel: ভাবিনার জয়ে গর্বিত বাংলার Mouma Das, কী বলছেন তিনি?

ভাবিনার জয়ে গর্বিত বাংলার আন্তর্জাতিক টেবিল টেনিস তারকা মৌমা দাস।

Updated By: Aug 29, 2021, 11:32 AM IST
Bhavinaben Patel: ভাবিনার জয়ে গর্বিত বাংলার Mouma Das, কী বলছেন তিনি?

নিজস্ব প্রতিবেদন: টোকিও প্যারালিম্পিক্সের (Tokyo Paralympics) টেবিল টেনিসে রুপো জিতে ইতিহাস লিখেছেন ভাবিনা প্যাটেল (Bhavinaben Patel)। ফাইনালে সোনা হাতছাড়া হলেও ভাবিনা প্রথম ভারতীয় হিসেবে প্যারালিম্পিক্সে টেবিল টেনিস জিতে রবিবার ইতিহাস লিখেছেন।

আরও পড়ুন: Bhavina Patel: 'রুপোর কন্যা'কে শুভেচ্ছা Kovind থেকে PM Modi র

ভাবিনার জয়ে গর্বিত বাংলার আন্তর্জাতিক টেবিল টেনিস তারকা মৌমা দাস। জি ২৪ ঘণ্টাকে ফোনে মৌমা বললেন, "খুব ভাল লাগছে। ভাবতেই পারছি না। প্যারালিম্পিক্সের টেবিল টেনিসে একজন মহিলা হিসেবে দারুণ কৃতিত্ব স্থাপন করেছেন ভাবিনা। মানসিক ও শারীরিক ভাবেও ভাবিনা অত্যন্ত শক্তিশালী। এরকম মঞ্চে পারফর্ম করার জন্য পরিবারেরও সমর্থন প্রয়োজন। আমি নিজে টেবিল টেনিস খেলি। ভীষণ গর্ব বোধ করছি ভাবিনার জন্য। তারওপর আজ জাতীয় ক্রীড়া দিবস। এর চেয়ে ভাল খবর আর হতে পারে না।"

ঐতিহাসিক এই জয়ের জন্য দেশের রুপোর কন্যাকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোভিন্দ (Ram Nath Kovind) থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) ও ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.