ধোনির সঙ্গে খেলাটা দারুণ উপভোগ করছেন ইমরান তাহির

এবারের আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে ৭ উইকেটে হারিয়ে দিল রাইজিং পুনে সুপারজায়ান্ট। পুনের জয়ের অন্যতম কারিগর তাদের ক্যাপ্টেন স্টিভেন স্মিথ। মাত্র ৫৪ বলে ৮৪ রান করে অপরাজিত থাকেন তিনি। যদিও পুনের এই দুর্দান্ত জয়ে অনেকটাই অবদান দক্ষিণ আফ্রিকার স্পিনার ইমরান তাহিরের। মুম্বই যখন শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে, তখন তাহির একাই তিন উইকেট ফেলে দেন। অথচ, এই তাহিরকেই এবার নিলামে নেয়নি কোনও ফ্র্যাঞ্চাইজি। কিন্তু মিচেল মার্শের চোট লাগায় তাঁর পরিবর্ত হিসেবে এবার তাহিরকে দলে নেন পুনে কর্তারা।আর প্রথম ম্যাচেই তাঁদের ভরসার দাম দিলেন তাহির। উপেক্ষার জবাবও।

Updated By: Apr 7, 2017, 01:54 PM IST
ধোনির সঙ্গে খেলাটা দারুণ উপভোগ করছেন ইমরান তাহির

ওয়েব ডেস্ক: এবারের আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে ৭ উইকেটে হারিয়ে দিল রাইজিং পুনে সুপারজায়ান্ট। পুনের জয়ের অন্যতম কারিগর তাদের ক্যাপ্টেন স্টিভেন স্মিথ। মাত্র ৫৪ বলে ৮৪ রান করে অপরাজিত থাকেন তিনি। যদিও পুনের এই দুর্দান্ত জয়ে অনেকটাই অবদান দক্ষিণ আফ্রিকার স্পিনার ইমরান তাহিরের। মুম্বই যখন শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে, তখন তাহির একাই তিন উইকেট ফেলে দেন। অথচ, এই তাহিরকেই এবার নিলামে নেয়নি কোনও ফ্র্যাঞ্চাইজি। কিন্তু মিচেল মার্শের চোট লাগায় তাঁর পরিবর্ত হিসেবে এবার তাহিরকে দলে নেন পুনে কর্তারা।আর প্রথম ম্যাচেই তাঁদের ভরসার দাম দিলেন তাহির। উপেক্ষার জবাবও।

আরও পড়ুন ভারতের বিরুদ্ধে টেস্টে দলকে নেতৃত্ব না দিতে পারার আক্ষেপ মিসবার

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে খেলাটা দারুণ উপভোগ করছেন তিনি। ইমরান তাহির বলেছেন, 'ধোনির প্রতি আমার অগাধ শ্রদ্ধা। শুধু এই জন্য নয় যে, ও দারুণ ক্রিকেটার। ধোনি খুব ভাল মানুষও বটে। নেটে ওর সঙ্গে টুকটাক কথাও হয়েছে। কিন্তু যেই আমার বলে গোটা দুয়েক ছক্কা হাঁকিয়েছে, আমার মোটেই ভাল লাগেনি। সবে প্রথম ম্যাচ খেললাম।এবার আমাদের বোঝাপড়া অনেক ভাল হয়ে যাবে।'

আরও পড়ুন  ২৭ বছরের ডেভিস কাপের কেরিয়ারে এই প্রথম দলের বাইরে লিয়েন্ডার পেজ