অভিষেকই ১১ বার ভারতীয়দের শিকার করে নজির ১৯ বছরের বালকের

মীরপুরে নজির গড়লেন মুস্তাফিজুর রহমান। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর পরপর দুটি ম্যাচে পাঁচ উইকেট নিয়ে এই নজির গড়লেন বাংলাদেশের এই পেসার। প্রথম ম্যাচে বাঁহাতি মুস্তাফিজুরের শিকার ৫ ভারতীয় ব্যাটসম্যান। দ্বিতীয় ম্যাচেও একই দাপট দেখান মুস্তাফিজুর। পরপর দুটি ম্যাচেই ম্যান অব দ্য ম্যাচ হন মুস্তাফিজুর রহমান। ২ টি ম্যাচে মিলিয়ে ১১ বার ভারতীয় ব্যাটসম্যানদের উইকেট নিয়েছেন তিনি। ম্যান অব দ্য সিরিজ হওয়ার দৌড়ে রয়েছেন এই মুস্তাফিজুর।     

Updated By: Jun 21, 2015, 10:56 PM IST
অভিষেকই ১১ বার ভারতীয়দের শিকার করে নজির ১৯ বছরের বালকের

ব্যুরো: মীরপুরে নজির গড়লেন মুস্তাফিজুর রহমান। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর পরপর দুটি ম্যাচে পাঁচ উইকেট নিয়ে এই নজির গড়লেন বাংলাদেশের এই পেসার। প্রথম ম্যাচে বাঁহাতি মুস্তাফিজুরের শিকার ৫ ভারতীয় ব্যাটসম্যান। দ্বিতীয় ম্যাচেও একই দাপট দেখান মুস্তাফিজুর। পরপর দুটি ম্যাচেই ম্যান অব দ্য ম্যাচ হন মুস্তাফিজুর রহমান। ২ টি ম্যাচে মিলিয়ে ১১ বার ভারতীয় ব্যাটসম্যানদের উইকেট নিয়েছেন তিনি। ম্যান অব দ্য সিরিজ হওয়ার দৌড়ে রয়েছেন এই মুস্তাফিজুর।     
 
বৃহস্পতিবার মীরপুরে ভারতের বিরুদ্ধে অভিযেক ম্যাচেই পাঁচ উইকেট নিয়ে চমক দিয়েছিলেন মুস্তাফিজুর। রবিবার দ্বিতীয় ম্যাচেও ফের ছয়  উইকেট নিয়ে মুস্তাফিজুর বিশ্বের দ্বিতীয় বোলার হিসেবে এই নজির গড়েন। এর আগে অভিষেকেই প্রথম দুই ম্যাচে পাঁচ উইকেট নেওয়ার কৃতিত্ব দেখিয়েছিলেন জিম্বাবোয়ের ব্রায়ান ভিটোরি।

.