Rashid Khan: 'কখনও বলিনি আফগানিস্তান বিশ্বকাপ জিতলে বিয়ে করব!'

ক্রিকেটের পাশাপাশি রশিদের 'লাভ-লাইফ' ও বিয়ে সংক্রান্ত আলোচনাও চলে। 

Updated By: Oct 21, 2021, 05:07 PM IST
Rashid Khan: 'কখনও বলিনি আফগানিস্তান বিশ্বকাপ জিতলে বিয়ে করব!'
রশিদ খান

নিজস্ব প্রতিবেদন: তাঁর বয়স ২৩। ইতিমধ্যেই তিনি বিশ্ববন্দিত লেগ-স্পিনার। কথা হচ্ছে রশিদ খানকে (Rashid Khan) নিয়ে। সুদর্শন ক্রিকেটার হওয়ার সুবাদে মহিলাদের মনেও তিনি ঝড় তুলেছেন। ক্রিকেটের পাশাপাশি রশিদের 'লাভ-লাইফ' ও বিয়ে সংক্রান্ত আলোচনাও চলে। মাঝে শোনা গিয়েছিল যে, রশিদ নাকি কোনও এক সাক্ষাৎকারে বলেছিলেন যে, আফগানিস্তান বিশ্বকাপ জিতলেই তিনি নাকি বিয়ে করবেন। কিন্তু রশিদ সাফ জানিয়ে দিলেন যে, তিনি কখনও এরকম কোনও মন্তব্যই করেননি।

আরও পড়ুন: IPL 2022: আইপিএলে দল কিনতে ইচ্ছুক Manchester United

সংবাদ সংস্থা এএফপি-কে দেওয়া এক সাক্ষাৎকারে রশিদ বলেন, " আমি কখনও বলিনি আফগানিস্তান বিশ্বকাপ জিতলে বিয়ে করব! উল্টে আমি এই কথাটা শুনে নিজেই চমকে ছিলাম। আমি বলছিলাম যে, আগামী কয়েক বছর আমার ফোকাসে রয়েছে তিনটি বিশ্বকাপ (২০২১, ২০২২ ও টি-২০ বিশ্বকাপ)। আমি বিয়ে নিয়ে ভাবিত নই। এটাই বলেছিলাম।" রশিদ টি-২০ বিশ্বকাপের ভবিষ্যদ্ধাণীও করে ফেলেছেন। তিনি মনে করছেন আগাগোড়া স্পিনারদের দাপট বজায় থাকবে এই টুর্নামেন্টে। দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে নামছেন তিনি। মাঠে নামার আগে তাঁর ভবিষ্যদ্বাণী, সংযুক্ত আরব আমিরশাহির উইকেট স্পিনারদের জন্য স্বর্গভূমি হতে চলেছে। প্রতিযোগিতার শুরু থেকে শেষ পর্যন্ত দাপট দেখাবে সব দলের স্পিনাররা। 

১৭ বছর বয়সে জাতীয় দলে অভিষেক করা রশিদ ৫১টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে ৯৫টি উইকেট নিয়েছেন। তাঁর গড় ১২.৬৩। ২০২০ সালে রশিদ আইসিসি-র দশক সেরা ক্রিকেটার হিসাবে মনোনীত হয়েছেন। রশিদ শুধু দেশের জার্সিতেই নয়, বিশ্ব জুড়ে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-২০ লিগেও নিজের জাত চিনিয়েছেন। ২৮৪টি টি-২০ ম্যাচে তাঁর ঝুলিতে আছে ৩৯২টি উইকেট। চলতি টি-২০ বিশ্বকাপেও রশিদের দিকে চোখ থাকবে সকলের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)