এবার অবসর নিলেন কিউয়ি অলরাউন্ডার গ্রান্ট এলিয়ট

মাত্র কয়েকদিন আগে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার শন টেট। এবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন অস্ট্রেলিয়ার প্রতিবেশী দেশ নিউজিল্যান্ডের গ্রান্ট এলিয়ট।২০১৫-র বিশ্বকাপে ডেল স্টেইনের বলে ছক্কা মেরে, তিনিই নিউজিল্যান্ডকে প্রথমবার বিশ্বকাপের ফাইনালে তুলেছিলেন। তিনি ইংল্যান্ডের টি২০ লিগে খেলার জন্য চুক্তি করেছেন। তাই দেশের জার্সিতে ক্রিকেট থেকে অবসর নিলেন।

Updated By: Mar 31, 2017, 01:00 PM IST
এবার অবসর নিলেন কিউয়ি অলরাউন্ডার গ্রান্ট এলিয়ট

ওয়েব ডেস্ক: মাত্র কয়েকদিন আগে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার শন টেট। এবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন অস্ট্রেলিয়ার প্রতিবেশী দেশ নিউজিল্যান্ডের গ্রান্ট এলিয়ট।২০১৫-র বিশ্বকাপে ডেল স্টেইনের বলে ছক্কা মেরে, তিনিই নিউজিল্যান্ডকে প্রথমবার বিশ্বকাপের ফাইনালে তুলেছিলেন। তিনি ইংল্যান্ডের টি২০ লিগে খেলার জন্য চুক্তি করেছেন। তাই দেশের জার্সিতে ক্রিকেট থেকে অবসর নিলেন।

আরও পড়ুন এবার ব্র্যাড হজকে খোঁচা দিলেন রবিচন্দ্রন অশ্বিন

গ্রান্ট এলিয়ট, কলিন ডে গ্রান্ডহোম এবং জিতেন প্যাটেলের সঙ্গে বার্মিংহাম বিয়ারে যোগ দিলেন। ৩৮ বছর বয়সী দক্ষিণ আফ্রিকাজাত এই ক্রিকেটার অবসর নেওয়ার পর বলেছেন, 'ব্ল্যাক কাপের সঙ্গে এতদিনের ভালোবাসার সম্পর্কটা অবশেষে শেষ হল। কিন্তু অনেক অনেক ভালো লাগার মুহূর্ত। ওগুলো সবই সোনালী স্মৃতি হয়ে রয়ে যাবে। যেগুলো আমি কোনওদিনও ভুলব না।'প্রসঙ্গত, এলিয়ট নিউজিল্যান্ডের হয়ে ৮৩টি একদিনের ম্যাচ এবং ৫ টি টেস্ট ম্যাচ খেলেছেন।

আরও পড়ুন  আইসিসি র‍্যাঙ্কিংয়ে ব্যাপক উন্নতি করলেন লোকেশ রাহুল