Ishan Kishan | Dinesh Karthik: এবার সময় ফুরিয়ে আসছে ঈশানের! ভবিষ্যৎ দেখতে পারছেন কার্তিক

Dinesh Karthik On Ishan Kishan: দেশের জার্সিতে টি-২০ ক্রিকেটে ধারাবাহিক ভাবে রানের দেখা পাচ্ছেন না ঈশান কিশান। দীনেশ কার্তিক মনে করছেন যে, এবার ঈশানের টি-২০ দলে সময় ফুরিয়ে আসছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের বাকি দুই ম্যাচে তাঁকে প্রমাণ করতে হবে। নাহলে হয়তো নির্বাচকরা অন্য কিছু ভাবতে পারেন।

Updated By: Jan 29, 2023, 03:49 PM IST
Ishan Kishan | Dinesh Karthik: এবার সময় ফুরিয়ে আসছে ঈশানের! ভবিষ্যৎ দেখতে পারছেন কার্তিক
ঈশানকে নিয়ে বড় কথা বলে দিলেন দীনেশ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের টি-২০ দলে এবার সময় ফুরিয়ে আসছে ঈশান কিশানের (Ishan Kishan)। এমনটাই মনে করছেন দেশের সিনিয়র উইকেটকিপার-ব্যাটার দীনেশ কার্তিক (Dinesh Karthik)। সম্প্রতি ঈশান পঞ্চাশ ওভারের ফরম্যাটে দ্রুততম দ্বি-শতরান হাঁকিয়ে শিরোনামে এসেছেন 
ঠিকই, তবে ২৪ বছরের পাটনার মারকুটে ব্যাটার কিন্তু ক্রিকেটের ক্ষুদ্রতম ফরম্যাটে আর আলো ছড়াতে পারছেন না। ভারতের জার্সিতে শেষে ১১টি টি-২০ ম্যাচে ঈশানের ব্যাট নীরবই রয়েছে। যা দেখে দীনেশ মনে করছেন যে, এবার হয়তো টি-২০ ফরম্যাটে আর ঈশানের কথা ভাববেন না নির্বাচকরা। 

নিউজিল্যান্ডকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইওয়াশ করেছে ভারত। কিন্তু সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজের শুরুতেই হেরেছে হার্দিক পাণ্ডিয়ার দল। আজ অর্থাৎ রবিবার লখনউয়ের একানা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচ ভারতকে জিততেই হবে। নাহলে আর সিরিজে ফেরা যাবে না। এক ম্যাচ হাতে রেখেই স্যান্টনারের টিম সিরিজ জিতে নেবে। সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। দীনেশ মনে করছেন ঈশানকে নির্বাচকরা হয়তো লখনউ ও গুজরাতেই বুঝে নেবেন।

আরও পড়ুন: Sourav Ganguly | ICC World Cup 2023: 'অর্ধেকের বেশি প্লেয়াররা সুযোগই পায় না!' রোহিত-রাহুলদের বড় বার্তা দিলেন সৌরভ

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে দীনেশ বলেন, 'ঈশান কিশান অনেকগুলি ম্যাচ খেলে ফেলেছে। কিন্তু বিগত ১১ টি টি-২০ ম্যাচে তাঁর কোনও অর্ধ-শতরান নেই। প্রতি ম্যাচেই ওকে ওপেন করার সুযোগ দেওয়া হয়েছে। বিশেষত এশিয়ার মাটিতে টি-২০ ফরম্যাটে ওপেন করা রীতিমতো বিলাসিতা। আগামী দুই ম্যাচে ঈশানের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ওকে বড় রান করতেই হবে। তবেই ওর প্রথম একাদশে থাকা নিশ্চিত হবে। অন্যদিকে ওয়ানডে ক্রিকেটে খুব কম সুযোগ পেয়েই ঈশান দারুণ ভালো করেছে। ও নিজের শক্তিপ্রকাশই করতে চাইবে সুযোগ পেলে।' এবার দেখার ঈশান সিরিজের বাকি দুই ম্যাচে কী করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.