অনুরাগ ঠাকুরের জায়গায় সৌরভকে দেখছেন স্বয়ং সুনীল গাভাসকর

সুপ্রিম কোর্টের রায়ে অনুরাগ ঠাকুরকে বোর্ড সভাপতি পদ থেকে বরখাস্ত করল সুপ্রিমকোর্ট। সচিব পদ থেকে বরখাস্ত হয়েছেন অজয় শিরকেও। অনুরাগকে শোকজও করেছে শীর্ষ আদালত। এই অবস্থায় ভারতীয় ক্রিকেট বোর্ডের শীর্ষ পদে এখন অনুরাগের পর কে বসবেন? এই নিয়ে সবার মধ্যে জল্পনা। প্রাক্তন ক্রিকেটারদের কথায় বেশ কিছু নাম উঠে আসছে।

Updated By: Jan 3, 2017, 12:55 PM IST
অনুরাগ ঠাকুরের জায়গায় সৌরভকে দেখছেন স্বয়ং সুনীল গাভাসকর

ওয়েব ডেস্ক: সুপ্রিম কোর্টের রায়ে অনুরাগ ঠাকুরকে বোর্ড সভাপতি পদ থেকে বরখাস্ত করল সুপ্রিমকোর্ট। সচিব পদ থেকে বরখাস্ত হয়েছেন অজয় শিরকেও। অনুরাগকে শোকজও করেছে শীর্ষ আদালত। এই অবস্থায় ভারতীয় ক্রিকেট বোর্ডের শীর্ষ পদে এখন অনুরাগের পর কে বসবেন? এই নিয়ে সবার মধ্যে জল্পনা। প্রাক্তন ক্রিকেটারদের কথায় বেশ কিছু নাম উঠে আসছে।

আরও পড়ুন পঞ্চম ব্যাটসম্যান হিসেবে টেস্ট ক্রিকেটের ইতিহাসে ঢুকে পড়লেন ওয়ার্নার

তবে, নামটা যদি সুনীল গাভাসকর হয়, তাহলে দেশের ক্রিকেট আঙিনায় একটা আলাদা মাত্রা তো যোগ করেই। সেই সুনীল গাভাসকর কিন্তু মনে করছেন, দেশের ক্রিকেট বোর্ডের পরবর্তী শীর্ষকর্তা হতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাত্‍কার দিতে গিয়ে সুনীল গাভাসকর বলেছেন, 'বিসিসিআইয়ের হাতে রয়েছে অনেক লোক। যাঁদের অনেকেই এই কাজের জন্য যোগ্য। তবে, আমার এই মুহূর্তে একটা নামই মাথায় আসছে। সৌরভ গঙ্গোপাধ্যায়।'

আরও পড়ুন  অনুরাগ ঠাকুরদের সরিয়ে দেওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া বোর্ডের অন্দরমহলেই