আগামী আইপিএল ভারতেই, আশাবাদী সৌরভ

“আইপিএল ভারতের টুর্নামেন্ট এবং বিসিসিআই সর্বোতভাবে চেষ্টা করবে ২০২১ সালের আইপিএল ভারতেই আয়োজন করার।"

Updated By: Nov 24, 2020, 08:20 PM IST
আগামী আইপিএল ভারতেই, আশাবাদী সৌরভ
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : আগামী আইপিএল হতে পারে ভারতেই, জানালেন স্বয়ং বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। একটি মাস্ক প্রস্তুতকারক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে একটি ভার্চুয়াল বৈঠকে মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হন প্রাক্তন ভারত অধিনায়ক। 

বিসিসিআই সভাপতিকে পাঁচ মাস পরে হতে চলা আইপিএল নিয়ে প্রশ্ন করা হলে সৌরভ জানান, “আইপিএল ভারতের টুর্নামেন্ট এবং বিসিসিআই সর্বোতভাবে চেষ্টা করবে ২০২১ সালের আইপিএল ভারতেই আয়োজন করার। দুবাইয়ে আমরা সফলভাবে আয়োজন করেছি। ভারতে ঘরোয়া ক্রিকেট শুরু হচ্ছে এটা ভালো দিক।”

প্রসঙ্গত, ২০২১-এর আইপিএল নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী, আগামী আইপিএলের আগে হতে পারে মেগা অকশন। সেক্ষেত্রে প্রত্যেক দল তিনজন করে খেলোয়াড়কে ধরে রাখতে পারবে এবং একইসঙ্গে ২টি রাইট টু ম্যাচের অপশনও পাবে। 

এদিন সৌরভ আরও জানান, দুবাইয়ে আইপিএল চলাকালীন বায়ো-বাবলে প্রায় ৪০০ জন একসঙ্গে ছিলেন এবং নিয়মিত কোভিড টেস্টের ব্যবস্থা রাখতে হয়েছিল। ভারতে পরিস্থিতির দিকে যে বিসিসিআই নজর রাখছে তা জানান তিনি। যদিও দিল্লির পরিস্থিতি নিয়ে শঙ্কাপ্রকাশ করেন ভারতের অন্যতম সেরা অধিনায়ক।

আরও পড়ুন, হবু স্ত্রী ধনশ্রীর সঙ্গে রোমান্টিক ছবি পোস্ট করলেন চাহল, নিমেষে ভাইরাল

.