অস্ত্রোপচার করাতে ব্রাজিলে নেইমার

  রাশিয়া ফুটবল বিশ্বকাপের আগে আশঙ্কার কালো মেঘ ব্রাজিল শিবিরে। বিশ্বকাপে কি খেলতে পারবেন নেইমার জুনিয়র ? এই প্রশ্নই ঘোরাফেরা করছে সেলেকাও শিবিরে।

Updated By: Mar 2, 2018, 12:02 PM IST
অস্ত্রোপচার করাতে ব্রাজিলে নেইমার

নিজস্ব প্রতিবেদন:  রাশিয়া ফুটবল বিশ্বকাপের আগে আশঙ্কার কালো মেঘ ব্রাজিল শিবিরে। বিশ্বকাপে কি খেলতে পারবেন নেইমার জুনিয়র ? এই প্রশ্নই ঘোরাফেরা করছে সেলেকাও শিবিরে।

আরও পড়ুন- চ্যাপেল আমার জীবনের সব থেকে বড় ভুল: সৌরভ

গত রবিবার লিগ ওয়ানে মার্সেইয়ের বিরুদ্ধে ম্যাচে গোড়ালিতে চোট পান পিএসজির ব্রাজিলিয় তারকা। স্ক্যান রিপোর্টে জানা গেছে নেইমারের ডান গোড়ালি মুচকে গিয়েছে সঙ্গে মেটাটারসাল হাড় ভেঙেছে পাশাপাশি লিগামেন্টেও আঘাত লেগেছে। পরীক্ষা করে দেখা গেছে, অস্ত্রোপচার প্রয়োজন নেইমারের। অস্ত্রোপচার করতে বৃহস্পতিবারই ব্রাজিলে পৌঁছে গিয়েছেন নেইমার।  রিও ডি জেনেইরো বিমানবন্দর থেকে হুইল চেয়ারে করে বেরোতে দেখা গেছে নেইমারকে।

শনিবার ব্রাজিলের জাতীয় দলের চিকিত্সক রডরিগো লাসমার নেইমারের অস্ত্রোপচার করতে পারেন। কিন্তু সুস্থ হয়ে মাঠে ফিরতে নেইমারের ঠিক কতদিন সময় লাগবে ? ব্রাজিলের জাতীয় দলের চিকিত্সকের ধারণা,সুস্থ হয়ে মাঠে ফিরতে আড়াই থেকে তিন মাস সময় লেগে যাবে নেইমারের।

নেইমারের মত একই ধরণের চোট পেয়ে ডেভিড বেকহ্যাম ও ওয়েন রুনির মাঠে ফিরতে প্রায় ৬ মাস লেগেছিল। তাই বিশ্বকাপে নেইমারের খেলা নিয়ে একটা বড়সড় আশঙ্কা দানা বাঁধছে। ১৭ জুন সুইজারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপে অভিযান শুরু করছে ব্রাজিল।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়