Neymar: ছাড়ছেন প্যারিস! যাচ্ছেন কোথায়? খবরে এখন অভিমানী নেইমার

২০১৭ সালে বার্সেলোনা (FC Barcelona) ছেড়ে ব্রাজিয়ান তারকা চলে এসেছিলেন পিএসজি-তে (PSG)। রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে প্যারিসে এসেছিলেন নেইমার। এখনও পর্যন্ত পিএসজি-র ইতিহাসে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার তিনি। 

Updated By: Jun 28, 2022, 02:52 PM IST
Neymar: ছাড়ছেন প্যারিস! যাচ্ছেন কোথায়? খবরে এখন অভিমানী নেইমার
নেইমার ছাড়ছেন প্যারিস সাঁ জাঁ!

নিজস্ব প্রতিবেদন: নেইমার (Neymar) ছাড়ছেন প্যারিস সাঁ জাঁ (Paris Saint Germain)! আসন্ন গ্রীষ্মকালীন উইন্ডোতেই নেইমার ছাড়তে পারেন ফ্রান্সের বিখ্যাত এই ক্লাব। এমনটাই জোর খবর। ২০১৭ সালে বার্সেলোনা (FC Barcelona) ছেড়ে ব্রাজিয়ান তারকা চলে এসেছিলেন পিএসজি-তে (PSG)। রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে প্যারিসে এসেছিলেন নেইমার। এখনও পর্যন্ত পিএসজি-র ইতিহাসে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার তিনি।

পাঁচ বছর নীল জার্সিতে খেলে ক্লাবকে নেইমার জেতাতে পারেননি চ্যাম্পিয়ন্স লিগ (UEFA Champions League)। ক্লাবের ধনকুবের প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি (Nasser Al Khelaifi) সম্প্রতি জানিয়েছেন যে, গত মরশুমের ব্যর্থতা থেকে তাঁর দলকে ঘুরে দাঁড়াতেই হবে। খেলায়াড়দেরকেও তিনি কড়া বার্তা দিয়েছেন। মনে করা হচ্ছে নেইমার প্যারিস ছেড়ে ইতালিতে যেতে পারেন। জুভেন্তাসে খেলতে পারেন তিনি।

আল খেলাইফি সম্প্রতি সাংবাদিকদের নেইমারের প্রসঙ্গে আপডেট দিয়েছেন। তিনি বলেন, "নেইমার কি ক্লাব ছাড়তে পারে? এই প্রশ্নের উত্তরে বলতে পারি যে, আমরা আশা করি সব প্লেয়ার গত মরশুমের চেয়ে আরও অনেক বেশি কিছু করবেন। সকলকে ১০০ শতাংশ দিতে হবে। অবশ্যই আমরা এখনও পর্যন্ত ভাল খেলিনি। আগামী মরশুমে আমাদের লক্ষ্য পরিষ্কার। প্রতিদিন কাজ করতে হবে ২০০ শতাংশের জন্য। এই জার্সির জন্য সবটা দিতে হবে। তারপর আমরা ফল দেখব। আবারও বিনয়ী হতে হবে। চোট-আঘাত, নির্বাসন, ফাউল এড়িয়ে চলতে হবে। এগুলিই খেলা বদলে দেয়।" মনে করা হচ্ছে যে, আল খেলাইফির এই মন্তব্যই নেইমারকে ভাবিয়েছে ক্লাব বদলের কথা।

আরও পড়ুন: টিম ইন্ডিয়ার কোন স্পিনারকে টেস্ট দলে দেখতে চান গ্রেম সোয়ান? জেনে নিন
আরও পড়ুন: Rohit Sharma: কেমন আছেন রোহিত? আপডেট দিলেন একরত্তি কন্যা! দেখুন মন ছুঁয়ে নেওয়া ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.