Novak Djokovic: বাড়িতে বাসন মাজছেন জকোভিচ! ভিডিয়ো পোস্ট করে টুইট স্ত্রীর

বাসন মাজার সাবান ও স্ক্রাবার দিয়ে সসপ্যান ও ফ্রাইং প্যান ধোওয়াধুয়ি করছেন তিনি।  

Updated By: Sep 14, 2021, 02:02 PM IST
Novak Djokovic: বাড়িতে বাসন মাজছেন জকোভিচ! ভিডিয়ো পোস্ট করে টুইট স্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: ভয়ঙ্কর টেনিসে প্রতিপক্ষের রাতের ঘুম কেড়ে নেওয়ায় সিদ্ধহস্ত তিনি। বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় নোভাক জকোভিচ (Novak Djokovic) বললেই চোখের সামনে ভেসে ওঠে তাঁর দুরন্ত ফোর হ্যান্ড, ব্যাক হ্যান্ড, এসেস। 

জয়ের পর কোর্টের ঘাস ছিঁড়ে মুখে দেওয়া থেকে হাতে ট্রফি তুলে নেওয়া। এসবের সঙ্গেই জকোভিচকে জুড়ে দেওয়া যায়। তাবলে জকোভিচ রান্নাঘরের বেসিনে বাসন ধোওয়া-মাজা করবেন! এমন দৃশ্য কল্পনা করা যায় না। কিন্তু সার্বিয়ান সুপারস্টারের স্ত্রী জেলেনা জকোভিচের সৌজন্যে নোভাকের ফ্যানেরা এই দৃশ্য়ই দেখলেন। জকোভিচ  বাসন মাজার সাবান ও স্ক্রাবার দিয়ে সসপ্যান ও ফ্রাইং প্যান ধোওয়াধুয়ি করছেন তিনি।

জেলেনা নিজেই নোভাকের এই কীর্তির ভিডিয়ো শুট করে টুইটারে পোস্ট করেছেন। নোভাককে তিনি হেঁশেলের 'এমভিপি' (মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার) বলে আখ্যা দিয়েছেন। এক মিনিটের ১৩ সেকেন্ডের ভিডিয়োতে নোভাক-জেলেনা কথা বলছেন সার্বিয়ান ভাষাতে। এক টুইটারাত্তি সেই ভিডিয়ো শুনে লেখেন, যে জকোভিচ বলতে তাঁর স্ত্রীকে বলছেন চাইছেন যে, তিনি দু'পয়সা রোজগারের জন্য এসব করছেন। আরেকজন লেখেন যে, জকোভিচ এও বলছেন যে, তাঁর স্ত্রী কিছুই করেন না। ফলে বাধ্য হয়ে তাঁকেই করতে হচ্ছে।

আরও পড়ুন: Novak Djokovic: তোয়ালেতে মুখ লুকিয়ে কাঁদছেন জকোভিচ! যে দৃশ্য ভাবা যায় না

কয়েক মাসের মধ্যে জোড়া স্বপ্নভঙ্গ হয়েছে জকোভিচের! তাও একেবারে তীরে এসে তরী ডুবেছে তাঁর। টোকিও অলিম্পিক্সে বিশ্বের দ্বিতীয় টেনিস খেলোয়াড় হিসেবে গোল্ডেন স্ল্যাম হাতছাড়া হয়েছে জকোভিচের। এরপর গত রবিবার ক্যালেন্ডার স্ল্যাম স্পর্শ করতে পারেননি তিনি। দানিল মেদভেদেভের কাছে যুক্তরাষ্ট্র ওপেনের ফাইনাল হারতে হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.