বুড়ো হাড়ে ফের ভেলকি, হিঙ্গিসকে সঙ্গে করে অসি অপেনের মিস্কড ডবলসের ফাইনালে লিয়েন্ডার

মরসুমের প্রথম গ্র্যান্ডস্ল্যাম জেতার সামনে দাঁড়িয়ে লিয়েন্ডার পেজ। অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে পৌছল লিয়েন্ডার পেজ-মার্টিনা হিঙ্গিস জুটি।

Updated By: Jan 30, 2015, 10:02 PM IST
বুড়ো হাড়ে ফের ভেলকি, হিঙ্গিসকে সঙ্গে করে অসি অপেনের মিস্কড ডবলসের ফাইনালে লিয়েন্ডার

মেলবোর্ন: মরসুমের প্রথম গ্র্যান্ডস্ল্যাম জেতার সামনে দাঁড়িয়ে লিয়েন্ডার পেজ। অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে পৌছল লিয়েন্ডার পেজ-মার্টিনা হিঙ্গিস জুটি।

তবে হেরে টুর্নামেন্টকে বিদায় জানিয়েছে সানিয়া মির্জা-ব্রুনো সোরেজ জুটি।কেরিয়ারে পনেরোতম খেতাব জেতার থেকে আর একটি হার্ডেল দুরে লিয়েন্ডার পেজ। মার্টিনা হিঙ্গিসকে সঙ্গী করে অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডবলসের ফাইনালে পৌছলেন লিয়েন্ডার।

সেমিফাইনালে সপ্তম বাছাই ইন্দো-সুইস জুটি স্ট্রেট সেটে হারায় তাইপে-উরুগুয়ান জুটিকে। বর্ণময় কেরিয়ারে আটটি পুরুষ ডবলস খেতাব একটি ছটি মিক্সড ডবলস খেতাব জিতেছেন পেজ। এই প্রথম মার্টিনা হিঙ্গিসের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। কেরিয়ারে চোদ্দটি গ্র্যান্ডস্ল্যাম খেতাব জিতেছেন মার্টিনা। যার মধ্যে পাঁচটি সিঙ্গলস খেতাব।

অন্য মিক্সড ডবলস সেমিফাইনালে হেরে টুর্নামেন্টকে বিদায় জানিয়েছে সানিয়া মির্জা-ব্রুনো সোরেস জুটি।  ক্রিস্টিনা ম্লাডেনোভিচ-ড্যানিয়েল নেস্টার জুটির কাছে হেরে যান সানিয়ারা। সানিয়া-সোরেস জুটি জিতলে অস্ট্রেলিয়ান ওপেনে অল ইন্দো ফাইনাল হতে পারত।

 

.