PAK vs AUS: হাঁটতে-হাঁটতে সুইমিং পুলে পড়ে গেলেন ক্রিকেটার! ভিডিও দেখলে হাসি থামবে না

অ্যালেক্স ক্যারে (Alex Carey) হাঁটতে গিয়ে পড়ে গেলেন সুইমিং পুলে! সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করলেন প্যাট কামিন্স (Pat Cummins)।

Updated By: Mar 10, 2022, 02:56 PM IST
PAK vs AUS: হাঁটতে-হাঁটতে সুইমিং পুলে পড়ে গেলেন ক্রিকেটার! ভিডিও দেখলে হাসি থামবে না
অ্যালেক্স ক্যারে হাঁটতে গিয়ে পড়ে গেলেন সুইমিং পুলে!

নিজস্ব প্রতিবেদন: ১৯৯৮ সালের পর এই প্রথম পাকিস্তান সফরে এসেছে অস্ট্রেলিয়া (Australia tour of Pakistan 2022)। পূর্ণাঙ্গ সিরিজে তিনটি টেস্ট, সমসংখ্যক ওয়ানডে ম্য়াচ ও একটি টি-২০ খেলবেন বাবর আজম (Babar Azam) ও প্যাট কামিন্সরা (Pat Cummins) 

রাওয়ালপিণ্ডির মরা পিচে ম্যাড়মেড়ে প্রথম টেস্ট ড্র করেছে পাকিস্তান-অস্ট্রেলিয়া (Pakistan vs Australia)। আগামী শনিবার থেকে করাচিতে শুরু দ্বিতীয় টেস্ট। আপাতত হোটেলে কঠোর বায়ো বাবলের মধ্যেই রয়েছে দুই দল। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pat Cummins (@patcummins30)

অস্ট্রেলিয়ার টিম যে হোটেলে উঠেছে, সেখানেই ঘটেছে এক মজার কাণ্ড। অজি ক্রিকেটার অ্যালেক্স ক্যারে (Alex Carey) পিঠে ব্যাগ নিয়ে হোটেলের সুইমিং পুলের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন, হাঁটতে হাঁটতে সতীর্থদের সঙ্গে কথা বলছিলেন তিনি। 

পিছন ফিরে কথা বলতে বলতে ক্যারে খেয়াল করেননি যে, তাঁর পদচারণায় ভুল হলেই তিনি সোজা সুইমিং পুলে গিয়ে পড়বেন। আর ঠিক সেটাই ঘটেছে!  হাঁটতে-হাঁটতে পুলে পড়েন তিনি। আর সেই ভিডিও ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কামিন্স।

আরও পড়ুন: ICC Women’s World Cup 2022: কিউয়ি কাঁটায় ফের বিদ্ধ ভারত! হরমনপ্রীতের চওড়া ব্যাটেও এল না জয়

আরও পড়ুনHarbhajan vs Ashwin: ভাজ্জি বনাম অশ্বিন ইস্যুতে বড় মন্তব্য করলেন Gambhir

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.