Formula 1: 'গাড়িতে ক'জন বসতে পারে?' পাক সঞ্চালিকার এই ভিডিয়ো ভাইরাল

৪১ সেকেন্ডের এই ভিডিয়ো দেখে এবং শুনে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটাগরিকরা।

Updated By: Sep 5, 2021, 06:55 PM IST
Formula 1: 'গাড়িতে ক'জন বসতে পারে?' পাক সঞ্চালিকার এই ভিডিয়ো ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: ২০১৬ সালের একটি পাকিস্তানি সাক্ষাৎকারের অংশ হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাইরাল! নেটপাড়ায় আলোড়ন ফেলার মতো যাবতীয় রসদ রয়েছে এই ভিডিয়োতে। ৪১ সেকেন্ডের এই ভিডিয়ো দেখে এবং শুনে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটাগরিকরা। সৌজন্যে পাক সঞ্চালিকা নিদা ইয়াসির (Nida Yasir)। 'তিনি গুড মর্নিং পাকিস্তান' নামের সেই দেশের জনপ্রিয় একটি শো-তে দুই ফর্মুলা ওয়ান ড্রাইভারের সাক্ষাৎকার নিয়েছিলেন। তাঁর প্রশ্নের কিছু নমুনা শুনলে আপনি প্রতিবেদনে চোখ রাখতে রাখতেই হাসির সাগরে ডুবে যাবেন।

আরও পড়ুন: IND vs ENG: Rohit Sharma র সেঞ্চুরি, উচ্ছ্বসিত Virat Kohli, রইল ভাইরাল ভিডিয়ো

নিদা ইয়াসিরের কয়েকটি প্রশ্নের নমুনা তুলে ধরলেই বুঝতে পারবেন। তিনি প্রথমেই জিজ্ঞাসা করেন, "কত জন লোক এই গাড়িতে বসতে পারে?" পাকিস্তানের ফর্মুলা ইলেকট্রিক রেসিং টিমের ড্রাইভাররা শুরুতেই চমকে যান। তাঁদের একজন উত্তর দেন, "একজন ড্রাইভারই বসতে পারেন এই গাড়িতে।" এরপর নিদার প্রশ্ন বোমায় পাক রেসিং ড্রাইভাররা রীতিমতো কেঁপে যান। নিদার দ্বিতীয় প্রশ্ন ছিল, "আপনারা কি একটি ছোট গাড়ি দিয়েই শুরু করেছিলেন?" অতিথিদের একজন উত্তর দেন যে, এক আসন বিশিষ্ট এই গাড়িতে একজনই বসতে পারে।" তবে নিদা তাঁর সম্ভবত সেরা প্রশ্নটা তুলে রেখেছিলেন শেষের দিকে। তিনি সবাইকে চমকে দিয়ে জিজ্ঞাসা করেন, "আচ্ছা আপনার  ফর্মুলা আবিষ্কার করেই কি এটা করেছেন?"ঘটনাচক্রে নিদা ভেবেছিলেন ফর্মুলা ওয়ান রেসিং সম্ভবত কোনও গাণিতিক ফর্মুলার সঙ্গে জড়িত। পাঠকরা ভিডিয়োটি দেখেই 'হাস্যরস'-এর এক নতুন পৃথিবীতে চলে যেতে পারবেন। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.