জয় শ্রী রাম বলে ভিডিয়ো শেয়ার করলেন পাকিস্তানের কানেরিয়া! বললেন,বেইমানি করিনি

দানিশ কানেরিয়ার ঘটনা এখন আর পাকিস্তানের গণ্ডিতে আটকে নেই। সারা বিশ্বে আলোচনা হচ্ছে পাকিস্তান ক্রিকেটের এই বৈষম্য নিয়ে। 

Reported By: সুমন মজুমদার | Edited By: সুমন মজুমদার | Updated By: Dec 29, 2019, 11:36 AM IST
জয় শ্রী রাম বলে ভিডিয়ো শেয়ার করলেন পাকিস্তানের কানেরিয়া! বললেন,বেইমানি করিনি

নিজস্ব প্রতিবেদন : পাকিস্তানের ক্রিকেটে তিনি নতুন করে উঠে এসেছেন যেন! এখন আর তিনি খেলেন না। খেলে ছেড়েছেন বহুদিন হয়েছে। তবুও যেন তিনি পাকিস্তানের ক্রিকেটে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে রয়েছেন। আর তাঁকে নতুন করে প্রচারের আলোয় নিয়ে এসেছেন শোয়েব আখতার। তিনিই একটি অনুষ্ঠানে বলেন, হিন্দু বলেই পাকিস্তানের জাতীয় দলে বঞ্চনার শিকার হতে হয়েছিল দানিশ কানেরিয়াকে। হিন্দু বলেই সতীর্থদের অনেকে তাঁর সঙ্গে এক টেবিলে বসে খাবার খেতে চাইতেন না। আখতারের প্রতিটি দাবিকে সমর্থন জানিয়েছেন কানেরিয়া। আর তার পর থেকেই ডামাডোল শুরু হয়েছে পাকিস্তানের ক্রিকেটে।

দানিশ কানেরিয়ার ঘটনা এখন আর পাকিস্তানের গণ্ডিতে আটকে নেই। সারা বিশ্বে আলোচনা হচ্ছে পাকিস্তান ক্রিকেটের এই বৈষম্য নিয়ে। যদিও পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইজামামা উল হক শোয়েব আখতারের এমন দাবি খারিজ করেছেন। দানিশ কানেরিয়াকে নজিরবিহীন আক্রমণ করেছেন পাক তারকা জাভেদ মিয়াঁদাদও। তবে কানেরিয়া চুপ করে নেই। তিনি এবার ইউ টিউব চ্যানেলের মাধ্যমে মনের কথা খোলাখুলি বললেন। পাকিস্তানের এই প্রাক্তন ক্রিকেটার এদিন জয় শ্রী রাম ধ্বনি দিয়ে ভিডিয়ো শেয়ার করেছেন। আর সেখানেই ফিক্সিং কাণ্ডে তাঁর নাম জড়ানো নিয়ে অনেক কথাই বলেছেন।

আরও পড়ুন-  পাকিস্তান ক্রিকেটে ধুন্ধুমার! কানেরিয়া টাকার পিশাচ, দাবি সতীর্থদের

কানেরিয়ার দাবি, তিনি দেশের সঙ্গে বেইমানি করেননি। তিনি এমনও দাবি করেছেন, যাঁরা ফিক্সিং কাণ্ডে সরাসরি জড়িয়েছিল তাঁদের অনেকেই এখন পাকিস্তানের জাতীয় দল ও ক্রিকেট বোর্ডে রয়েছেন। কানেরিয়া বলেছেন, আমার উপার্জনের কোনও রাস্তা নেই। আমার হাত-পা কেটে দেওয়া হয়েছে। খুব খারাপ অবস্থায় আছি এমনিতেই। এর পর ওরা কী চায়! আমি নিজেকে শেষ করে ফেলি! সাড়ে আট মিনিটের ভিডিয়োতে বহু বিতর্কিত কথা তুলেছেন কানেরিয়া। কারও নাম না করলেও পাকিস্তান ক্রিকেটের দুরাবস্থার কথা তুলে ধরেছেন কানেরিয়া। নাম না করলেও মহম্মদ আমিরকে বিঁধেছেন তিনি। 

.