মিথ্যে কথা বলে সমস্যায়! শাস্তির মুখে শ্রেয়াস আইয়ার, শিভম দুবে

রনজি ট্রফির ম্যাচে রেলওয়েজের বিরুদ্ধে দশ উইকেটে হেরেছে মুম্বই। লজ্জাজনক এই হার নিয়ে এখন মুম্বই ক্রিকেট মহলে সমালোচনা তুঙ্গে। 

Updated By: Dec 28, 2019, 05:39 PM IST
মিথ্যে কথা বলে সমস্যায়! শাস্তির মুখে শ্রেয়াস আইয়ার, শিভম দুবে

নিজস্ব প্রতিবেদন : এই সবে দেশের জার্সিতে অভিষেক হল তাঁর। এরই মধ্যে এমন গুরুতর অভিযোগ তাঁর বিরুদ্ধে। ঘরের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে অভিষেক হয়েছিল শিভম দুবের। এবার তাঁর বিরুদ্ধে মিথ্যে কথা বলার অভিযোগ উঠল। একই অভিযোগ উঠেছে শ্রেয়স আইয়ারের বিরুদ্ধেও। আর তার জেরে এই দুই ক্রিকেটারের কঠিন শাস্তি হতে পারে বলে খবর।

রনজি ট্রফির ম্যাচে রেলওয়েজের বিরুদ্ধে দশ উইকেটে হেরেছে মুম্বই। লজ্জাজনক এই হার নিয়ে এখন মুম্বই ক্রিকেট মহলে সমালোচনা তুঙ্গে। ভারতের প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি পর্যন্ত মুম্বইয়ের এই হারে হতাশা জাহির করেছেন। সঙ্গে তিনি প্রশ্ন তুলেছেন, শিভম দুবে, শ্রেয়স আইয়ারের মতো ক্রিকেটাররা কেন এই ম্যাচে মুম্বইয়ের হয়ে মাঠে নামলেন না! প্রসঙ্গত, শ্রেয়স ও শিভম গত সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ খেলে উঠেছেন। তাই তাঁরা রনজিতে বিশ্রাম নেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে নামার আগে বোর্ড তাঁদের ছুটি নিতে বলেছে। এমন বলেই বিশ্রামে গিয়েছিলেন দুই ক্রিকেটার। কিন্তু মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন-এর কর্তারা খোঁজ নিয়ে জানতে পারেন, বোর্ড এই দুই ক্রিকেটারকে রনজি খেতে বারণ করেনি।

আরও পড়ুন-  বুমরা থেকে রশিদ খান, সবার বোলিং অ্যাকশন নকল করে দেখাচ্ছে দশ বছরের খুদে

এমসিএ-এর এক কর্তা বলেছেন, ''আমরা জাতীয় নির্বাচকদের সঙ্গে যোগাযোগ করেছিলাম। জানতে পেরেছ, রনজিতে না খেলে বিশ্রাম নিতে ওদের কেউ নির্দেশ দেয়নি। ওরা নিজেরাই নিজেদের বিশ্রাম দিয়ে বোর্ডের কাঁধে দায় চাপিয়ে দিয়েছে। আমাদের পরবর্তী সভায় এই বিষয়টা তোলা হবে। এই ধরণের মিথ্যের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব বলে ঠিক করেছি। ''

.