শিখর ধাওয়ানের অস্ট্রেলিয়ার বাড়িতে ভৌতিক কাণ্ড!

শিখর ধাওয়ার একটি ভিডিও পোস্ট করে লিখলেন, নিজেদের দায়িত্ব প্রবেশ করুন।

Updated By: Jan 5, 2019, 06:31 PM IST
শিখর ধাওয়ানের অস্ট্রেলিয়ার বাড়িতে ভৌতিক কাণ্ড!

নিজস্ব প্রতিনিধি : দুর্বল চিত্তদের জন্য এই ভিডিও নয়। শুরুতেই এমন কথা লিখে ভিডিও পোস্ট করেছিলেন শিখর ধাওয়ান। রহস্যের শুরু সেখান থেকেই। হঠাত্ করে কী এমন হল! কীসের জন্য এমন লিখে ভিডিও পোস্ট করলেন ভারতীয় দলের এই ওপেনার! ভিডিওতেই বা কী রয়েছে! জল্পনা বাড়ছিল সেই ভিডিও ঘিরেই।

আরও পড়ুন-  অস্ট্রেলিয়া সফরের আগে মন্দিরে বসে ভজন শুনলেন ধোনি

এই মুহূর্তে শিখর ক্রিকেটের বাইরে। তাই হাতে বেশ কিছুটা অবসর সময় রয়েছে। ক্রিকেটের বাইরে থাকলে সাধারণত পরিবারের সঙ্গেই সময় কাটাতে পছন্দ করেন শিখর। ছেলে, মেয়ে ও স্ত্রী আয়েশাকে নিয়েই তাঁর পৃথিবী। এখনও তাই অস্ট্রেলিয়ায় নিজের বাড়িতে পরিবারের সঙ্গে রয়েছেন শিখর। ভারতীয় দল এখন ঐতিহাসিক সিরিজ জয়ের সামনে দাঁড়িয়ে। কিন্তু তিনি টেস্ট দল থেকে ছিটকে গিয়েছেন। ফলে এমন গর্বের মুহূর্তে দলের সঙ্গে তাঁকে দেখা যাচ্ছে না। ১২ জানুয়ারি থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজে নামবে ভারতীয় দল। তার আগে দলের সঙ্গে যোগ দেবেন শিখর। 

আরও পড়ুন-  বাংলাদেশ ক্রিকেটে বয়স-বিভ্রাট, পেসারের বয়স নাকি ১১৯ বছর!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Not for the faint hearted! Scared? #prankster #pranks #funny

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

শিখর ধাওয়ার একটি ভিডিও পোস্ট করে লিখলেন, নিজেদের দায়িত্ব প্রবেশ করুন। তাঁর অস্ট্রেলিয়ার বাড়ির ফুটেজ ভেসে উঠছে ভিডিওতে। তাতে দেখা যাচ্ছে, শিখর ধাওয়ান নিজের মেয়েকে ভয় দেখানোর জন্য ব্যবস্থা করেছেন। মেয়ে যখন বাড়িতে প্রবেশ করেন তখন অন্ধকার হয়ে যায়। তার পরই বিভিন্ন ভৌতিক আওয়াজ আসতে থাকে চারপাশ থেকে। সবটাই শিখরের কাণ্ড। আর তাতেই প্রথমে ভয়ে কুঁকড়ে যায় তাঁর মেয়ে। ভয়ের চোটে মাটিতে লুটিয়ে পড়ে সে। তখনই আলো জ্বালিয়ে বেরিয়ে আসেন শিখর। তার পর মেয়েকে জানান, এটা স্রেফ একটা মজা।