VIRAL VIDEO | Paris Olympics 2024 Kit Unboxing: প্যারিসে পা রেখেই থ ভারতীয়রা! একের পর এক ট্রলি, খুলতেই বেরিয়ে এল...

Paris Olympics 2024 Kit Unboxing: প্য়ারিস অলিম্পিক্সে ১১৭ জন ভারতীয় অ্যাথলিট প্রতিনিধিত্ব করছেন। ইন্ডিয়ান অলিম্পিক কমিটি শুরুতেই মন ভালো করে দিলেন অ্যাথলিটদের। 

Updated By: Jul 24, 2024, 07:48 PM IST
 VIRAL VIDEO | Paris Olympics 2024 Kit Unboxing: প্যারিসে পা রেখেই থ ভারতীয়রা! একের পর এক ট্রলি, খুলতেই বেরিয়ে এল...
১১৭ জন অ্যাথলিটকে দুর্দান্ত চমক জাতীয় কমিটির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে আর ঠিক দু'দিন। তারপরেই শুরু অলিম্পিক্স (Paris Olympics 2024)। প্যারিস মহাযুদ্ধে তেরঙা তুলে ধরার গুরুদায়িত্বে রয়েছেন ১১৭ জন (৭০ পুরুষ, ৪৭ মহিলা) ভারতীয় অ্যাথলিট। ৬৯টি ইভেন্টে ৯৫টি পদকের জন্য় লড়াই। তাঁদের সঙ্গে এসেছেন ১৪০ জন সাপোর্ট স্টাফ। ২৫৭ সদস্য়ের টিম রয়েছে  প্যারিসে। 'গ্রেটেস্ট শো অন আর্থ' বলা হয় অলিম্পিক্সকে। মাল্টি স্পোর্টসে বিশ্বের সবচেয়ে বড় ইভেন্টে বলে কথা। 

আরও পড়ুন: অবাধ যৌনতার লীলাক্ষেত্র প্যারিস! ৫৫০ পাউন্ড ওজন নেবে খাট, থাকছে লক্ষাধিক কন্ডোম...

জাতীয় অলিম্পিক কমিটি (Indian Olympic Committee)। ১১৭ জন অ্যাথলিটকে দিয়েছে দুর্দান্ত চমক। প্যারিসে পা রেখেই ভারতীয়রা পেয়েছেন দু'টি ট্রলি। একটি ছোট ও অন্য়টি বড়। আর সেই ট্রলিগুলি নিছকই ট্রলি নয়। যেন প্য়ান্ডোরা বাক্স। একের পর এক উপহার সেখানে গুছিয়ে রাখা রয়েছে, বাহারি জার্সি থেকে জুতো! কী নেই ট্রলিতে। ২৩ বছরের ভারতীয় সাঁতারু শ্রীহরি নটরাজ (Srihari Natraj) অলিম্পিক কিট আনবক্স করেছেন। শ্রীহরি সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্টও করেছেন। যা দেখে নেটপাড়া থ হয়ে গিয়েছে। প্রতিবেদনের সঙ্গে সেই ভিডিয়ো জুড়ে দেওয়া হয়েছে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২০২০ টোকিয়ো অলিম্পিক্সে ভারত জিতেছিল ৭টি পদক। এর আগে ২০১২ সালে লন্ডন অলিম্পিক্সে ভারত জিতেছিল হাফ জজন পদক। নিজেদের পারফরম্যান্সকেই ছাপিয়ে গিয়েছিল ভারত। গোটা দেশ জয়গান করেছিল নীরজ-মীরাবাঈ-সিন্ধুদের জন্য। অলিম্পিক্স থেকে পদক নিয়ে ফিরেছিলেন নীরজ (জ্যাভলিনে সোনা), মীরাবাঈ চানু (৪৯ কেজি ভারোত্তোলনে রুপো), রবি দাহিয়া (৫৭ কেজি ভারোত্তোলনে রুপো), লভলিনা বড়গোহাঁই (মহিলাদের ওয়াল্টারওয়েট বক্সিং), পিভি সিন্ধু (মহিলা সিঙ্গলসের ব্যাডমিন্টনে ব্রোঞ্জ) ও বজরং পুনিয়া (ফ্রিস্টাইল কুস্তির ৬৫ কেজিতে ব্রোঞ্জ)। ভারতীয় পুরুষ হকি দলেরও এসেছে ঐতিহাসিক ব্রোঞ্জ। দেখা যাক ভারত এবার প্য়ারিসে গিয়ে টোকিয়োর সাফল্য় ছা়ড়িয়ে যেতে পারে কিনা! 

আরও পড়ুন:কাঁটা দিয়ে কাঁটা তোলার নীলনকশা জয়সূর্যর, ভারত 'বধ'-এর ছক কষেছেন এক ভারতীয়ই!
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.