UEFA EURO 2020: Ronaldo কোলার বোতল সরিয়ে ছিলেন, Pogba তুলে নিলেন বিয়ারের বোতল

রোনাল্ডোর কোলার বোতল সরিয়ে রাখায় ইউরোর অন্যতম স্পনসর 'কোকা-কোলা'র বড় ক্ষতি হয়ে গিয়েছে।

Updated By: Jun 16, 2021, 06:09 PM IST
UEFA EURO 2020: Ronaldo কোলার বোতল সরিয়ে ছিলেন, Pogba তুলে নিলেন বিয়ারের বোতল

নিজস্ব প্রতিবেদন: চলতি উয়েফা ইউরো (UEFA EURO 2020) কাপে মাঠের মধ্যে যেমন দুর্দান্ত ফুটবলের অ্যাকশন চলছে, তেমনই মাঠের বাইরেও ঘটছে একাধিক কার্যকলাপ! ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) গত মঙ্গলবার হাঙ্গেরি ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে এসে কোলার বোতল সরিয়ে রেখেছিলেন, ঠিক সেরকমই কাণ্ড ঘটালেন ফ্রান্সের স্টার মিডফিল্ডার পল পোগবা (Paul Pogba)। জার্মানির বিরুদ্ধে ফ্রান্সের হয়ে ১-০ জিতে আসার পর প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠকে এসেছিলেন পোগবা। যদিও তাঁর টেবিলে রাখা কোলার বোতলগুলি নিয়ে কোনও আপত্তি ছিল না পোগবার। কিন্তু পোগবা জলের বোতলের পাশে রাখা বিয়ারের বোতলটি হাতে করে তুলে সরিয়ে রাখেন মেঝেতে। অনেকেই মনে করছেন যে যেহেতু পোগবা একজন ধর্মপ্রাণ মুসলিম। সেহেতু তিনি ধর্মীয় বিশ্বাসের জন্যই এমন কাজটা করেছেন। 

আরও পড়ুন: কোলার বোতল সরালেন রোনাল্ডো, ৩০ হাজার কোটি টাকার ক্ষতি, জানাল সংস্থা

রোনাল্ডোর কোলার বোতল সরিয়ে রাখায় ইউরোর অন্যতম স্পনসর 'কোকা-কোলা'র (Coca-Cola) বড় ক্ষতি হয়ে গিয়েছে। বিশ্বের বাজারে বহুজাতিক পানীয় সংস্থার দর নেমে গিয়েছে প্রায় ৩০ হাজার কোটি টাকা। শেয়ার বাজারে দর পড়েছে প্রায় ১.৬ শতাংশ। রোনাল্ডোর মতো বিশ্ববন্দিত ফুটবলারের আচরণে যে বার্তা গিয়েছিল, তাতে এমনটাই ঘটতে চলেছে তা অনুমান করা গিয়েছিল। তবে পোগবারও কিন্তু জনপ্রিয়তা বিশ্ব জুড়ে সেক্ষেত্রে বিয়ার প্রস্তুতকারক সংস্থা হাইনিকেনও (Heineken) যে ক্ষতির মুখে পড়বে তা এখনই আন্দাজ করা যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)