জুভেন্টাসের অনুশীলন শুরু হতেই ভালো খবর দিলেন দিবালা

২১ মার্চ, আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা করোনাভাইরাসে আক্রান্ত হন। ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে খবরের সত্যতা স্বীকার করা হয়।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: May 7, 2020, 02:22 PM IST
জুভেন্টাসের অনুশীলন শুরু হতেই ভালো খবর দিলেন দিবালা

নিজস্ব প্রতিবেদন:  ছয় সপ্তাহে চার বার করোনায় আক্রান্ত হন জুভেন্টাসের আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। দেড় মাস পর অবশেষে নিজেকে করোনামুক্ত ঘোষণা করলেন তিনি। সোশ্যাল সাইটে করোনা জয়ের কাহিনি সকলকে জানালেন দিবালা।

দিবালা লেখেন, "আমার চেহারা সবকিছু স্পষ্ট করে দিচ্ছে, যে আমি কতটা সুস্থ! এখন আমি পুরোপুরি কোভিড-19 মুক্ত।"

 

এদিকে জুভেন্টাসের পক্ষ থেকেও বলা হয়েছে, আর কোয়ারেন্টিনে থাকতে হবে না দিবালাকে। প্রোটোকল মেনে তার কোভিড-19 ডায়াগোনেস্টিক টেস্ট করা হয়েছে দু দু বার। এবং দু বারই নেভেটিভ এসেছে। তাই তাকে আর হোম আইসোলেশনেও থাকতে হবে বলেই জানিয়ে দিয়েছে জুভেন্টাস কর্তৃপক্ষ।  করোনা আতঙ্ক কাটিয়ে মঙ্গলবার থেকেই অনুশীলন শুরু করেছে জুভেন্টাস। দিবালার দুই সতীর্থ ড্যানিয়েল রুগানি এবং মাতুইদি করোনায় আক্রান্ত হয়েছিলেন। দুজনেই অবশ্য এখন সুস্থ হয়ে উঠেছেন।

২১ মার্চ, আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা করোনাভাইরাসে আক্রান্ত হন। ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে খবরের সত্যতা স্বীকার করা হয়। দিবালার বান্ধবীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াই করে সুস্থ হয়ে উঠেছিলেন দিবালা। সুস্থ হওয়ার তিনদিনের মাথায় তিনি আবার করোনায় আক্রান্ত হন। তাঁর বান্ধবী সাবাতিনিও ফের কোভিড—১৯ টেস্টে পজিটিভ ধরা পড়েন। প্রথমবার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসার পাঁচ সপ্তাহ পর ফের দিবালার রিপোর্ট পজিটিভ আসে। ছয় সপ্তাহের মধ্যে চতুর্থবার করোনা পজিটিভ ধরা পড়ে জুভেন্টাসের আর্জেন্টাইন তারকার।

 

আরও পড়ুন - স্মৃতির স্মরণীতে সৌরভ; লর্ডসে টেস্ট অভিষেকের আগে অনুশীলনের ছবি পোস্ট করলেন মহারাজ

.