Eden Gardens-এ জোড়া IPL 2022 Playoffs, মাঠ ঘুরে দেখলেন বিসিসিআইয়ের প্রতিনিধিরা

জোড়া ম্যাচের প্রায় এক মাস আগে ইডেন ঘুরে গেল বিসিসিআইয়ের আট সদস্যের প্রতিনিধি দল।  

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 25, 2022, 10:01 PM IST
Eden Gardens-এ জোড়া IPL 2022 Playoffs, মাঠ ঘুরে দেখলেন বিসিসিআইয়ের প্রতিনিধিরা
আইপিএলের জোড়া ম্য়াচ পেয়েছে ইডেন

নিজস্ব প্রতিবেদন: কলকাতার ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর। চলতি আইপিএল-এর (IPL 2022) জোড়া প্লে-অফের ম্যাচ আয়োজন করতে চলেছে ইডেন গার্ডেন্স (Eden Gardens)। একেবারে ভরা গ্য়ালারিতেই ক্রিকেটের নন্দন কাননে আয়োজিত হবে আইপিএলের একটি কোয়ালিফায়ার ও একটি এলিমিনেটর ম্যাচ। ম্য়াচগুলি আয়োজিত হবেআগামী ২৪ ও ২৬ মে সেই। গত ২৩ এপ্রিল ছিল বিসিসিআই-এর (BCCI) অ্যাপেক্স কমিটির বৈঠক। বৈঠকের পর এই সিদ্ধান্ত জানিয়ে দেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly)।

সোমবার অর্থাৎ আজ ম্যাচের প্রায় এক মাস আগে ইডেন ঘুরে গেল বিসিসিআইয়ের আট সদস্যের প্রতিনিধি দল। বোর্ডের প্রতিনিধিরা এ দিন দেশের অন্যতম ঐতিহ্যবাহী ও বিশ্ববন্দিত স্টেডিয়ামের সমস্ত ব্যবস্থা খতিয়ে দেখলেন। বায়ো বাবল কোথায় কীভাবে হবে তা নিয়ে এদিন এই দলের সঙ্গে আলোচনা হয় সিএবি কর্তাদের। কিছু কর্পোরেট বক্স রাখার কথাও হয়েছে বায়ো বাবলের মধ্যে। যাতে সেখানে খেলোয়াড়দের পরিবার এবং ফ্র্যাঞ্চাইজির কর্তারা বসে খেলা দেখতে পারেন। এ দিন প্রথমবার আইপিএল প্লেঅফের আগে ইডেন ঘুরে গেল বিসিসিআইয়ের দল। জানা গিয়েছে আপাতত সপ্তাহে তিনবার করে প্রতিনিধিরা আসবেন এবং মে মাসের মাঝামাঝি থেকে প্রতিদিনই তাঁরা থাকবেন এখানে। যাবতীয় ব্যবস্থাপনা দিকে নজর রাখবে বঙ্গজ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা।

আপাতত বেশকিছু মাঠ নতুন করে নেওয়ার চিন্তাভাবনা করা হয়েছে। বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় এবং উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের দু'টি মাঠ নেওয়ার ব্যাপারে কথা অনেকটাই চূড়ান্ত হয়ে গিয়েছে। অপেক্ষা শুধু মৌ স্বাক্ষরিত হওয়ার। হাওড়াতে এবং রাজারহাটেও মাঠ নেওয়ার জন্য সরকারের সঙ্গে কথা বলছে বিসিসিআই।

আরও পড়ুন: PBKS vs CSK: ওয়াংখেড়েতে অনন্য মাইলস্টোনের সামনে Robin Uthappa-Shikhar Dhawan

আরও পড়ুনBumrah vs Shaheen: 'বুমরার চেয়ে অনেক বেশি ভয়ঙ্কর শাহিন'! বলছেন বিশ্বকাপ জয়ী পেসার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.