Kagiso Rabada: স্টেনের নাম মুছে দিয়ে নিজের নাম ইতিহাসে লিখে দিলেন রাবাদা!

রাবাদা এই ম্য়াচে মাত্র একটি উইকেট নেন। মিচেল মার্শকে (৪৮ বলে ৬৩) তিনি আউট করে দেন। এই উইকেটের সঙ্গেই রাবাদার ঝুলিতে চলে আসে আইপিএলের ৯৮ তম শিকার। রাবাদা টপকে যান দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসার ডেল স্টেনকে (Dale Steyn)। স্টেনের আইপিএলে উইকেট সংখ্য়া ৯৭।

Updated By: May 17, 2022, 12:45 PM IST
Kagiso Rabada: স্টেনের নাম মুছে দিয়ে নিজের নাম ইতিহাসে লিখে দিলেন রাবাদা!
রাবাদা এখন শীর্ষে

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৬৪ নম্বর ম্যাচে গত সোমবার মুম্বইয়ের ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে (Dr DY Patil Sports Academy, Mumbai) মুখোমুখি হয়েছিল দিল্লি ক্য়াপিটালস (Delhi Capitals) ও পঞ্জাব কিংস (Punjab Kings)। দিল্লি ১৭ রানে পঞ্জাবকে হারিয়ে প্লেঅফের আশা জিইয়ে রাখে। আর এই ম্যাচেই পঞ্জাবের প্রোটিয়া পেসার কাগিসো রাবাদা (Kagiso Rabada) আইপিএল ইতিহাস লেখেন। 

রাবাদা এই ম্য়াচে মাত্র একটি উইকেট নেন। মিচেল মার্শকে (৪৮ বলে ৬৩) তিনি আউট করে দেন। এই উইকেটের সঙ্গেই রাবাদার ঝুলিতে চলে আসে আইপিএলের ৯৮ তম শিকার। রাবাদা টপকে যান দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসার ডেল স্টেনকে (Dale Steyn)। স্টেনের আইপিএলে উইকেট সংখ্য়া ৯৭। এখন রাবাদাই দক্ষিণ আফ্রিকার বোলার হিসাবে ক্রোড়পতি লিগের সর্বাধিক উইকেট শিকারি। তিনে রয়েছেন ক্রিস মরিস (৯৫)। স্টেন বা মরিস কারোর পক্ষেই আর রাবাদাকে টপকে যাওয়া সম্ভব নয়। কারণ এই দুই ক্রিকেটারই বাইশ গজকে আলবিদা জানিয়েছেন বিগত দুই বছেরর মধ্যে। রাবাদার এখন পাখির চোখ আইপিএলের ১০০ নম্বর উইকেটে। 

আরও পড়ুন: Wriddhiman Saha-Mohammed Shami, Ranji Trophy: ঋদ্ধি-শামিকে নিয়েই নক আউট যুদ্ধে নামছে বাংলা

আরও পড়ুনDaniel Vettori: টি-২০ বিশ্বকাপে ভারত খেলাক এই তিন পেসারকে! পরামর্শ কিউয়ি মহারথীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.