IPL 2021:বদলে গিয়েছেন Harbhajan Singh! নতুন ভাজ্জিতে মোহিত Dinesh Karthik

এ যেন এক অন্য হরভজন সিং ! বদলে গিয়েছেন ৪০ বছরের কিংবদন্তি ভারতীয় স্পিনার। নতুন ভাজ্জিতে মোহিত কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক। 

Updated By: Apr 7, 2021, 05:21 PM IST
IPL 2021:বদলে গিয়েছেন Harbhajan Singh! নতুন ভাজ্জিতে মোহিত Dinesh Karthik

নিজস্ব প্রতিবেদন: এ যেন এক অন্য হরভজন সিং (Harbhajan Singh) ! বদলে গিয়েছেন ৪০ বছরের কিংবদন্তি ভারতীয় স্পিনার। নতুন ভাজ্জিতে মোহিত কলকাতা নাইট রাইডার্সের (KKR) প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক (Dinesh Karthik)। ব্যক্তিগত কারণে গতবছর আইপিএল (IPL) খেলেননি টার্বানেটর। কিন্তু এবার এক নতুন চ্যালেঞ্জ নিয়ে ফের স্বমহিমায় তিনি। এবার হরভজন খেলবেন কেকেআরের হয়ে। 

আইপিএল নিলামে প্রথম রাউন্ডে 'আনসোল্ড' থাকা হরভজনকে দ্বিতীয় রাউন্ডে ২ কোটি টাকায় টিমে নিয়ে চমকে দিয়েছিল শাহরুখ খানের (Sharukh Khan) ফ্র্যাঞ্চাইজি! হরভজনকে এবার দলে নেওয়াটা সহজ ছিল না বলেই মনে করেন কার্তিক। তিনি বলছেন," ও দীর্ঘদিন ধরে আইপিএল খেলছে। কিন্তু শেষ এক সপ্তাহে ওর আগ্রহ আর তীব্রতা দেখার মতো। সবার আগে হরভজন প্র্যাকটিস সেশনে চলে আসে। এটা ধারাবাহিক ভাবে করছে। আমার মনে হয় ও এখন একটা অন্য মানুষ, যতটুকু আমি ওকে গত সাতদিনে দেখেছি। এমনকী প্র্যাকটিস ম্যাচ সন্ধ্যা সাতটায় থাকলে ও বিকাল চারটের সময় চলে আসে। ব্য়াট করার আগে শাকিব আল হাসান (Shakib Al Hasan) ও অইন মর্গ্যানকে (Eoin Morgan) বল করে। এরপর স্ট্রেচিং করে ফের প্র্যাকটিস ম্যাচ খেলে।"

গত দুই মরসুমে চেন্নাইয়ের (CSK) জার্সিতে খেলেছেন হরভজন। এবার মিশন কেকেআর। তরুণদের মঞ্চে তারুণ্য়ের জয়গান যদি আইপিএলের মন্ত্র হয়ে থাকে, তাহলে হরভজন সিং ব্যতিক্রম। দেখতে গেলে ভাজ্জি আজ 'বৃদ্ধ' হয়েছেন। ২০১৯ সালে ১১ ম্যাচে ১৬ উইকেট নিয়ে চমকে দিয়েছিলেন। একটি বা দু'টি নয়, কেরিয়ারে চারটি আইপিএল খেতাব রয়েছে তাঁর। এই মুহূর্তে আইপিএলের পঞ্চম সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হরভজন। ১৬০ ম্যাচে ১৫০ উইকেট আছে তাঁর