close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অভিনন্দনকে নিয়ে বিজ্ঞাপনের জবাব! পাকিস্তানকে ব্যঙ্গ করে অন্তর্বাস খুললেন পুনম পান্ডে

পাকিস্তানের চ্যানেলকে জবাব দিতে আসরে নামলেন পুনম পান্ডে।

Updated: Jun 14, 2019, 05:24 PM IST
অভিনন্দনকে নিয়ে বিজ্ঞাপনের জবাব! পাকিস্তানকে ব্যঙ্গ করে অন্তর্বাস খুললেন পুনম পান্ডে

নিজস্ব প্রতিবেদন : অভিনন্দন বর্তমান গোটা দেশের কাছে হিরো। ভারতীয় উইং কমান্ডারকে নিয়ে তাই কোনওরকম ঠাট্টা-তামাশা দেশের মানুষ সহ্য করবেন না। পাকিস্তানের টিভি চ্যানেলে তাই অভিনন্দন বর্তমানকে নকল করে বানানো বিজ্ঞাপনে চটেছিলেন দেশের মানুষ। ক্রিকেট ক্রিকেটের জায়গায়। ক্রিকেটের সঙ্গে রাজনীতি মেশানোর প্রক্রিয়াকে ভাল চোখে দেখেননি কেউ। ভারত-পাকিস্তান ম্যাচের উত্তেজনা বাড়ানোর জন্য পাকিস্তানের এক টিভি চ্যানেল অভিনন্দনকে নকল করে একটি বিজ্ঞাপন বানিয়েছিল। দেশের বিভিন্ন প্রান্তের মানুষ বিভিন্নভাবে সেই চ্যানেলকে পাল্টা জবাব দিয়েছেন।

আরও পড়ুন-  নাম ভাঁড়িয়ে ব্যবসা! ব্যাট প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে মামলা করলেন সচিন তেন্ডুলকর

এরই মধ্যে এবার পাকিস্তানের চ্যানেলকে জবাব দিতে আসরে নামলেন পুনম পান্ডে। তিনি এমনিতেই দুঃসাহসিক কাজ-কর্মের জন্য পরিচিত। বরাবরই তার আনন্দ উদযাপন বা দুঃখবিলাসের ধরণ অন্যদের থেকে আলাদা। এবার সেই পুনম পাকিস্তানের টিভি চ্যানেলের বিজ্ঞাপনের প্রতিবাদ জানালেন। নিজের স্টাইলে। পাকিস্তানকে ব্যঙ্গ করে তিনি এবার অন্তর্বাস খুলেছেন। আর সেই ভিডিয়ো এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন-  Ind vs Pak : ''ভারতের কাছে আর ভিক্ষা চাইব না'', বলছে পাকিস্তান ক্রিকেট বোর্ড

প্রসঙ্গত, অভিনন্দন বর্তমানকে নকল করা সেই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, ভারতীয় দলের নীল রঙা জার্সি পরা অভিনন্দন বর্তমানের মতো দেখতে এক ব্যক্তিকে কিছু প্রশ্ন করা হচ্ছে। তিনি অভিনন্দনের মতোই প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করছেন। তাঁকে এক কাপ চা খেতে দেওয়া হয়। চায়ের প্রশংসা করেন ওই ব্যক্তি। অভিনন্দন যেমন করেছিলেন। এরপরেই কাপ হাতে নিয়ে উঠতে দেখা যায় ওই ব্যক্তিকে। কিন্তু কাপটি তার হাত থেকে কেড়ে নেওয়া হয়।