রোনাল্ডোকে ছাড়াই মেক্সিকোকে হারিয়ে কনফেডারেশন কাপে তৃতীয় স্থানে শেষ করল পর্তুগাল

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ছাড়াই মেক্সিকোকে দুই-এক গোলে হারিয়ে কনফেডারেশন কাপে তৃতীয় স্থানে শেষ করল ইউরো চ্যাম্পিয়নরা। পিছিয়ে পড়েও বাজিমাত করলেন নানিরা।খাদের কিনারা থেকে ঘুরে দাঁড়াল পর্তুগাল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ছাড়াই মেক্সিকোকে দুই-এক গোলে হারিয়ে কনফেডারেশন কাপে তৃতীয় স্থানে শেষ করল ইউরো চ্যাম্পিয়নরা। রবিবার সন্ধ্যায় রাশিয়ায় তৃতীয় ও চতুর্থ স্থানের নির্ণায়ক ম্যাচে এক সময় মনে হচ্ছিল হেরে যাবে পর্তুগাল। উননব্বই মিনিট পর্যন্ত এক গোলে পিছিয়ে ছিল রোনাল্ডোর দেশ।

Updated By: Jul 2, 2017, 11:36 PM IST
রোনাল্ডোকে ছাড়াই মেক্সিকোকে হারিয়ে কনফেডারেশন কাপে তৃতীয় স্থানে শেষ করল পর্তুগাল

ওয়েব ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ছাড়াই মেক্সিকোকে দুই-এক গোলে হারিয়ে কনফেডারেশন কাপে তৃতীয় স্থানে শেষ করল ইউরো চ্যাম্পিয়নরা। পিছিয়ে পড়েও বাজিমাত করলেন নানিরা।খাদের কিনারা থেকে ঘুরে দাঁড়াল পর্তুগাল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ছাড়াই মেক্সিকোকে দুই-এক গোলে হারিয়ে কনফেডারেশন কাপে তৃতীয় স্থানে শেষ করল ইউরো চ্যাম্পিয়নরা। রবিবার সন্ধ্যায় রাশিয়ায় তৃতীয় ও চতুর্থ স্থানের নির্ণায়ক ম্যাচে এক সময় মনে হচ্ছিল হেরে যাবে পর্তুগাল। উননব্বই মিনিট পর্যন্ত এক গোলে পিছিয়ে ছিল রোনাল্ডোর দেশ।

আরও পড়ুন কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের মাইনে দ্বিগুণ করে দিল বিসিসিআই

নেটোর আত্মঘাতী গোলে এগিয়ে যায় মেক্সিকো। তবে শেষদিকে টানটান থ্রিলার। নব্বই মিনিটে পেপের দুরন্ত গোলে সমতা ফেরায় পর্তুগাল। তারপর খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। আর সেই সময় পেনাল্টি থেকে গোল করে পর্তুগালকে এগিয়ে দেন আদ্রিয়ান সিলভা। শেষ পনেরো মিনিট ব্যবধান ধরে রাখতে সফল পর্তুগালের ডিফেন্স।

আরও পড়ুন  কোহলি-কুম্বলের ঝামেলা নিয়ে বিসিসিআইয়ের কাছে রিপোর্ট জমা দিলেন ম্যানেজার কপিল মালহোত্রা