Premier League: ড্র করল Manchester United, দুরন্ত জয় পেল Chelsea

শুরু হয়ে গিয়েছে জমজমাটি প্রিমিয়র লিগ

Updated By: Aug 23, 2021, 11:03 AM IST
Premier League: ড্র করল Manchester United, দুরন্ত জয় পেল Chelsea

নিজস্ব প্রতিবেদন: লিডসে পাঁচ গোল দিয়েই প্রিমিয়ল লিগ শুরু করেছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United)। কিন্তু রবিবার সাউদাম্পটনের ঘরের মাঠে আটকে গেল ওলে গানার সোলসারের দল। প্রথমার্ধে ফ্রেডের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়েছিল পল পোগবারা। দ্বিতীয়ার্ধে ম্যাসন গ্রিনউডের গোলে সেন্ট মেরি'স স্টেডিয়ামে ১-১ ড্র করে ম্যান ইউ।

সোলসারের শিষ্যরা না জিতেও একটি রেকর্ড বুকে নাম তুলেছে এই ম্যাচে। প্রিমিয়র লিগে প্রতিপক্ষের মাঠে এই টানা ২৭ ম্যাচে অপরাজিত (১৭ জয়, ১০ ড্র) থাকলেন তাঁরা। প্রিমিয়র লিগে যা রেকর্ড। ২০০৩ এর এপ্রিল থেকে ২০০৪ এর সেপ্টেম্বর পর্যন্ত টানা ২৭ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড ছিল আর্সেনালের। ওল্ট ট্র্যাফোর্ডের ক্লাব পরের ম্যাচ জিতলে ইংল্যান্ডের এক নম্বর লিগে নতুন রেকর্ড করবে।

আরও পড়ুন: Afghanistan: রশিদদের বোর্ডের দফতরে তালিবানিরা ঢুকেছিল! ক্রিকেটে কী বদল এল?

অন্যদিকে চেলসি এমিরেটস স্টেডিয়ামে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল। আগের ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ৩-০ গোলে উড়িয়ে লিগ অভিযান শুরু করেছিল চেলসি টানা দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিল ব্লুজ। চলতি মরসুমে ইন্টার মিলান থেকে চেলসিতে আসা বেলজিয়ামের মহাতারকা রোমেলু লুকাকু ১৫ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন। ৩৫ মিনিটে দ্বিতীয় গোল করেন রেসি জেমস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.