Afghanistan: রশিদদের বোর্ডের দফতরে তালিবানিরা ঢুকেছিল! ক্রিকেটে কী বদল এল?

আফগান বোর্ডে কোনও বদল আনল না তালিবানরা!

Updated By: Aug 22, 2021, 07:12 PM IST
Afghanistan: রশিদদের বোর্ডের দফতরে তালিবানিরা ঢুকেছিল! ক্রিকেটে কী বদল এল?

নিজস্ব প্রতিবেদন: তালিবান অধিকৃত আফগানিস্তানের ক্রিকেট কোন পথে এগিয়ে যাবে! এই নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। যদিও আফগানিস্তান ক্রিকেট বোর্ড বলেছিল যে, তালিবানিরা কখনই তাদের ক্রিকেটে হস্তক্ষেপ করেনি এবং ভবিষ্য়তেও করবে না। কিন্তু কিছু দিন আগেই তালিবানিরা রশিদ খানদের ক্রিকেট বোর্ডের দফতরেও ঢুকে পড়েছিল প্রাক্তন ক্রিকেটার আবদুল্লাহ মাজারিকে সঙ্গে নিয়ে। তবে আফগান বোর্ডে কোনও বদল আনল না তালিবানরা। আজিজুল্লাহ ফজলিই আফগান ক্রিকেট বোর্ডের প্রধান হিসাবে পুণরায় নিযুক্ত হলেন। তিনিই থেকে যাচ্ছেন। টুইট করে জানিয়ে দিল এই মুহূর্তে রাজনৈতিক ভাবে অস্থির দেশ।

আরও পড়ুন:Afghanistan: গালে আফগানিস্তানের পতাকা! মাঠে দেশাত্মবোধের বার্তা দিলেন Rashid Khan

রবিবার টুইটারে এসিবি লেখে, "আজিজুল্লাহ ফজলিই পুণরায় ক্রিকেট অস্থায়ী চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হল। ভবিষ্যতে তাঁর নেতৃত্বেই সমস্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে আফগানিস্তান।" রাজনৈতিক অশান্ত আফগানিস্তান কি টি-২০ বিশ্বকাপ খেলতে যাবে? এই প্রশ্নই উঠেছিল দিন ছয়েক আগে। কিন্তু সকলকে অবাক করে আফগানিস্তান ক্রিকেট টিমের মিডিয়া ম্যানেজার হিকামত হাসান জানিয়ে দিয়েছিলেন যে, তাঁরা কুড়ি ওভারের বিশ্বকাপ খেলবেন। ক্রিকেটাররা তালিবান অধিকৃত কাবুলে প্রস্তুতিও শুরু করে দেবেন দ্রুত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.