Prithvi Shaw Breakup: 'মজনু'র হৃদয় ভেঙে ফের দু'টুকরো, গান বাজিয়ে চলে গেলেন তাঁর লায়লাও!

Prithvi Shaw Breakup: সময়টা একেবারেই ভালো যাচ্ছে না পৃথ্বী শ'র। মাঠে ও মাঠের বাইরে দুর্ভাগ্য তাঁর সঙ্গী। নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে সদ্য়সমাপ্ত টি-২০ সিরিজে পৃথ্বী দলে থেকেও খেলার সুযোগ পাননি। এরপরেই জানা যাচ্ছে যে, পৃথ্বীর গার্লফ্রেন্ড নিধি তাপাড়িয়াও নাকি তাঁকে ছেড়ে গিয়েছেন।

Updated By: Feb 3, 2023, 10:50 AM IST
Prithvi Shaw Breakup: 'মজনু'র হৃদয় ভেঙে ফের দু'টুকরো, গান বাজিয়ে চলে গেলেন তাঁর লায়লাও!
আলাদা হয়ে গেল পৃথ্বী-নিধির রাস্তা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টিম ইন্ডিয়া এবং দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw) চলতি বছরের শুরুতেই একেবারে অক্রিকেটীয় কারণে খবরের শিরোনামে এসেছিলেন। বর্ষবরণে রাতে পৃথ্বীর অন্তরঙ্গ ছবি চলে এসেছিল প্রকাশ্যে। ২৩ বছরের প্রতিভাবান ক্রিকেটারকে দেখা গিয়েছিল মুম্বইয়ের এক পাবে। পৃথ্বীর সঙ্গে ছিলেন মডেল-অভিনেত্রী নিধি তাপাড়িয়া (Nidhi Tapadia)। নিধিই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পৃথ্বীর সঙ্গে পার্টি করার ছবি শেয়ার করেছিলেন। বছর বাইশের মডেলকে পৃথ্বীকে ডেট করছিলেন বলেই জানা গিয়েছিল। লোক মুখে শোনা যায় যে, অভিনেত্রী প্রাচী সিংই (Prachi Singh) ছিলেন পৃথ্বীর প্রথম গার্লফ্রেন্ড।

প্রাচী-পৃথ্বীর পথ আলাদা হওয়ার পর পৃথ্বীর জীবনে এসেছে নতুন বসন্ত এনেছিলেন নিধি। এমনটাই শোনা গিয়েছিল। এবার পৃথ্বীর হৃদয় ভাঙলেন নিধি! এমনটাই খবর একাধিক মিডিয়ার। নিধি সাদা কুর্তি পরে ও চোখে কালো সানগ্লাস চাপিয়ে ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছিলেন। যাঁর নেপথ্যে বেজেছিল দিলজিত দোসাঞ্জের ব্রেক-আপ সং! আর এই পোস্টের পরেই সকলে দুয়ে দুয়ে চার করে ফেলেন। পৃথ্বী ভালোবেসে নিধিকে ডাকতেন 'লায়লা' বলে। সে প্রমাণও রয়েছে ইনস্টাগ্রামে। তার মানে এখন 'মজনু'র হৃদয় ভেঙে ফের দু'টুকরো, গান বাজিয়ে চলে গেল তাঁর লায়লাও!

আরও পড়ুনWATCH | Manika Batra: সুন্দরী মণিকার জীবনে 'রহস্যময় বন্ধু'! অন্তরঙ্গ ছবিতে 'বসন্ত জাগ্রত দ্বারে'...

কে এই নিধি তাপাড়িয়া? পৃথ্বীর নতুন বান্ধবীর পেশা মডেলিং ও অভিনয়। মহারাষ্ট্রের নাসিকের বাসিন্দা নিধি। শিশু অভিনেতা হিসেবে অভিনয়ে হাতেখড়ি নিধির। ঋতুরাজ মোহান্তির 'তেরি ইয়াদ' গানের মিউজিক ভিডিয়োতে নিধিকে পাওয়া গিয়েছিল। এছাড়াও নিধিকে জনপ্রিয় টিভি শো 'সিআইডি'-র বেশ কিছু এপিসোডে দেখা গিয়েছে। এরপর ২০১৯ সালে নিধি ভয়ংকর জনপ্রিয়তা পেয়েছিলেন। কুলবিন্দর বিলার পঞ্জাবি গানের মিউজিক ভিডিয়ো 'জট্টা কোকা'-তিনি আগুন জ্বেলেছিলেন।

পৃথ্বী দেশের হয়ে ৫টি টেস্ট, ৬টি ওয়ানডে ও ১টি টি-২০ ম্যাচ খেলেছেন এখনও পর্যন্ত। ২০১৮ সালে দেশের জার্সিতে অভিষেক করা পৃথ্বী। ২০২১ সালে শেষবার ভারতের হয়ে খেলেছেন। তবে তিনি ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে নিয়মিত। তবে জাতীয় দলে তিনি কবে ডাক পাবেন, তা নিয়ে রীতিমতো সন্দেহ রয়েছে। কারণ পৃথ্বীর ফিটনেস ইস্যুই তাঁর প্রধান সেটব্যাক। তেইশ বছরের হয়েও পৃথ্বী একেবারেই কিন্তু ছটফটে নন মাঠে। বহু ক্রিকেট পণ্ডিতেরই সমালোচনার মুখে পড়েছেন পৃথ্বী। গতবছর পৃথ্বী দিল্লি ক্যাপিটালসের হয়ে ১০ ইনিংসে ২৮৩ রান করেছিলেন ওপেন করতে নেমে। তাঁর স্ট্রাইক-রেট ছিল ১৫২.৯৭।  চলতি রঞ্জি ট্রফিতে ত্রিশতরান করেছেন পৃথ্বী। সেই সুবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজের দলে ডাক পেয়েছিলেন তিনি। তবে প্রতি ম্যাচেই বেঞ্চ গরম করেন তিনি। যদিও সিরিজ জেতার পর পুরস্কার প্রদান অনুষ্ঠানে পৃথ্বীর মুখে হাসি ফুটিয়ে ছিলেন অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। হার্দিকের সিরিজ জয়ের ট্রফি ট্রফি পৃথ্বীর হাতে তুলে দেন। ট্রফি হাতে পেয়ে বেশ খুশি দেখায় পৃথ্বীকে। পৃথ্বী ট্রফি নিয়ে গোটা দলের সঙ্গে সেলিব্রেশনে মাতেন। সকলের সঙ্গে ফটো সেশনও করেন তিনি। বিসিসিআই-এর তরফ থেকে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.