পিএসএলের ফাইনালে খেলতে রাজি নন জয়বর্ধনে, সাঙ্গাকারা, গেইলরা

লাহোরে পিএসএল অর্থাত্‍, পাকিস্তান সুপার লিগের ফাইনাল ম্যাচ লাহোরে গিয়ে খেলতে রাজি নন শ্রীলঙ্কার জোড়া ক্রিকেটার কুমার সাঙ্গাকারা এবং মাহেলা জয়বর্ধনে। শুধু এই দুজন শ্রীলঙ্কার ক্রিকেটারই নন, ফাইনালে লাহোরে গিয়ে খেলতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজের ধ্বংসাত্মক ব্যাটসম্যান ক্রিস গেইলও। কারণ? কারণ, লাহোরের নিরপত্তা নিয়ে সংশয় রয়েছে তাঁদের। তাই করাচি লায়ন্সের হয়ে ফাইনালে খেলতে রাজি নন এই ত্রয়ী।

Updated By: Feb 21, 2017, 02:58 PM IST
 পিএসএলের ফাইনালে খেলতে রাজি নন জয়বর্ধনে, সাঙ্গাকারা, গেইলরা

ওয়েব ডেস্ক: লাহোরে পিএসএল অর্থাত্‍, পাকিস্তান সুপার লিগের ফাইনাল ম্যাচ লাহোরে গিয়ে খেলতে রাজি নন শ্রীলঙ্কার জোড়া ক্রিকেটার কুমার সাঙ্গাকারা এবং মাহেলা জয়বর্ধনে। শুধু এই দুজন শ্রীলঙ্কার ক্রিকেটারই নন, ফাইনালে লাহোরে গিয়ে খেলতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজের ধ্বংসাত্মক ব্যাটসম্যান ক্রিস গেইলও। কারণ? কারণ, লাহোরের নিরপত্তা নিয়ে সংশয় রয়েছে তাঁদের। তাই করাচি লায়ন্সের হয়ে ফাইনালে খেলতে রাজি নন এই ত্রয়ী।

আরও পড়ুন আইপিএলের নিলামে দুধের সাধ ঘোলে মেটাতে হল কলকাতা নাইটরাইডার্সকে

হবে নাই বা কেন? বিশেষ করে জয়বর্ধনে এবং সাঙ্গাকারার ভয়ের যুক্তিসঙ্গত কারণও যে রয়েছে। তাঁদের উপর যে হামলা হয়েছিল বছর কয়েক আগে। এই লাহোরেই। সে না হয় বেশ কয়েক বছর আগের ঘটনা। চেষ্টা করে যদি ভুলেও যান তাঁরা, তাতেও বা স্বস্তি মিলছে কোথায়? কারণ, গত ১৩ ফেব্রুয়ারিও বিষ্ফোরেণ মারা গিয়েছে অনেক মানুষ। পিসিবি অবশ্য অনেক টাকার প্রস্তাবও দিচ্ছে। যদিও তাতে মনে সাহস আসছে কোথায় জয়বর্ধনে, সাঙ্গাকারা, গেইলদের?

আরও পড়ুন  একটি কোম্পানির সঙ্গে এত টাকার চুক্তি বিরাটের আগে কোনও ভারতীয় করেননি!